বিনোদন

হলিউডের ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য, প্রশংসা নেটিজেনদের


বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় থাকা ‘এক্সট্র্যাকশন’ এর ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার (৭ এপ্রিল)। ট্রেলারটি সাড়া ফেলেছে বাংলাদেশি নেটিজেনদের মাঝে। কারণ, হলিউডের এই ছবির ট্রেলারে দেখানো হয়েছে ঢাকার দৃশ্য।

ট্রেলারের ২৭ সেকেন্ডের সময় উপর থেকে দেখানো হয় বুড়িগঙ্গা নদী। এরপরেও কয়েকটি দৃশ্যে দেখানো হয়েছে বুড়িগঙ্গা নদী ও নদীর তীরের দৃশ্য।

থরখ্যাত হলিউড তারকা ক্রিস হেমসওর্থের এই সিনেমার নাম প্রথমে ছিল ‘ঢাকা’। পরে নাম পাল্টে দেয়া হয়েছে ‘এক্সট্র্যাকশন।’ স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ৩১ মার্চ ‘এক্সট্র্যাকশন’ ছবির পোস্টার প্রকাশ করেছে। ২৪ এপ্রিল থেকে নেটফ্লিক্সে পাওয়া যাবে ছবিটি। এর আগে ফেব্রুয়ারিতে ছবির ফার্স্টলুক প্রকাশ করেছে ইউএসএ টুডে।


এই ছবিতে ‘টাইলার রেক’ চরিত্রে অভিনয় করেছেন হেমসওর্থ। বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছে ছবির কাহিনী। মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে অপহরণ করে ঢাকায় আটকে রাখে বাংলাদেশের এক গ্যাংস্টার। সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে আনা হয় একজন মার্সেনারি ক্রিস হেমসওর্থকে। চলে একের পর এক অভিযান।

হলিউডের সবচেয়ে দাপুটে ভাতৃদ্বয় জো রুশো ও অ্যান্থনি রুশো ছবিটি প্রযোজনা করেছেন। ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও অভিনয় করেছেন হলিউডর ডেভিড হারবার, ডেরেক লুকের মতো তারকা। এছাড়া বলিউড থেকেও দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি ও রনদীপ হুদার মতো অভিনেতাদের।

‘ঢাকা’ সিনেমার শুটিং এর বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর জানা যায় ভারতের আহমেদাবাদ এবং থাইল্যান্ডের ব্যাংকক শহরে ছবিটির দৃশ্যধারণ করা হয়েছে। শুটিং এর জন্য ঢাকার আদলে বানানো হয় ছোট্ট একটি শহরও। ‘ঢাকা’ ছবির বেশ কিছু দৃশ্য বাংলাদেশেও ধারণ করা হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

মা হচ্ছেন শুভশ্রী, ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করলেন রাজ

rony

স্ত্রীর সাথে থাকছেন না মিশা

Shamim Reza

সন্তান আসার খুশিতে আদরের ছবি পোস্ট করলেন রাজ-শুভশ্রী

Shamim Reza

ভক্তদের সাথে সরাসরি ফোনে কথা বলবেন পূজা

Shamim Reza

ছেলেকে নিয়ে ভিখারির মতো জীবন কাটাচ্ছেন হলিউড অভিনেতা

Shamim Reza

চলে গেলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক, ফের শোকের ছায়া বলিউডে

rony