Views: 836

জাতীয়

হাজী সেলিমের গাওয়া গানের ভিডিও ভাইরাল


জুমবাংলা ডেস্ক: হঠাৎ ভাইরাল হচ্ছে সাংসদ হাজী সেলিমের গান ও তার ভিডিও। রাজধানীর লালবাগ, চকবাজার, বংশাল ও কোতোয়ালি থানা নিয়ে গঠিত ঢাকা-৭ আসনের বর্তমান সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম।

হাজী সেলিম ক্যারিয়ার শুরু করেছিলেন বিএনপি’র রাজনীতি দিয়ে। ১৯৯৬ সালে তৎকালীন অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার হাজী সেলিম জাতীয় নির্বাচনে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়েছিলেন। কিন্তু নিজ দল বিএনপি তাকে মনোনয়ন না দেওয়ায় যোগ দেন আওয়ামী লীগে। তখন থেকেই বাড়তে শুরু করে তার প্রতাপ, প্রভাব ও নাম। আওয়ামী লীগ নেতা হিসেবে তাকে মনোনয়ন দেয় এবং তিনি এমপি নির্বাচিত হন। তবে ২০০১ সালের নির্বাচনে তিনি হেরে যান বিএনপি প্রার্থী নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর কাছে।


বিভিন্ন সময় নানা কারণে তাকে সংবাদের শিরোনামে দেখা যায়। তবে সম্প্রতি তিনি আলোচনায় রয়েছেন তার পুত্র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমের কারণে। নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এরপরেই হাজী সেলিমের পরিবার আলোচনায় আসেছে। ভাইরাল হয়েছে ৫৭ ও ৩৭ সেকেন্ডের কিছু ভিডিও। যেখানে দেখা যাচ্ছে হাজী সেলিম গান গাইছেন ‘ভালোবেসে গেলাম শুধু/ ভালোবাসা পেলাম না।’

লালবাগ কেল্লায় শুটিং হওয়া ভিডিওটি সম্পর্কে ধারণা করা হচ্ছে ২০১৫ সালে কোরাবানি ঈদ উপলক্ষে বিটিভিতে প্রচার হওয়া ‘মন্ত্রী ও সাংসদের নিয়ে ঈদ আড্ডা’ নামের অনুষ্ঠানে প্রচার হয়েছিল। সম্প্রতি ভাইরাল হয়েছে এই ভিডিও।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

globalgeek

ভারতের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্ক প্রয়োজন: সিবিআইআর

Saiful Islam

নিবন্ধনের অনুমোদন পেলো আরও ৫১ অনলাইন নিউজ পোর্টাল

Saiful Islam

সরকার দেশব্যাপী রেল যোগাযোগ আরও সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী

Mohammad Al Amin

পিএইচডি ডিগ্রি অর্জন করলেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ

mdhmajor

করোনায় মারা গেলেন ওস্তাদ শাহাদাত হোসেন খান

Mohammad Al Amin