Views: 213

বিনোদন

হাতজোড় করে ক্ষমা চাইলেন কুমার শানু


বিনোদন ডেস্ক : ফেসবুক লাইভে এসে হাতজোড় করে ক্ষমা চাইলেন উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী কুমার শানু। কিন্তু কী এমন অপরাধ করেছেন গায়ক, যার কারণে তাকে এভাবে ক্ষমা প্রার্থনা করতে হলো? না, তিনি কিছুই করেননি। কুমার শানু ক্ষমা চেয়েছেন তার ছেলে জান কুমার শানুর কৃতকর্মের জন্য।

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে সম্প্রতি বিতর্কে জড়িয়ে পড়েন কুমার শানুর ছেলে। তিনি সেখানে মারাঠি ভাষা প্রসঙ্গে নেতিবাচক মন্তব্য করেন। এতে বেশ তোলপাড় সৃষ্টি হয়। ছেলের সেই কাজের জন্যই ফেসবুক লাইভে এসে ক্ষমা চেয়েছেন কুমার শানু।


আক্ষেপ করে এই কণ্ঠশিল্পী বলেন, ‘গত ৪০ বছরের কেরিয়ারে কখনও মাথা নোয়াতে হয়নি আমাকে। কিন্তু জানের জন্য ক্ষমা চাইতে হচ্ছে সকলের কাছে। আমি হাতজোড় করে ক্ষমা চাচ্ছি। এসব প্রসঙ্গ আসতো না, যদি জান বিগ বসে না যেতো। জানের বয়স কম। ওর পক্ষে এসব সামলে চলা কঠিন। সে জন্যই আমি বারণ করেছিলাম।’

এদিকে, ‘বিগ বস’-এ গিয়ে ‘স্বজনপোষণ’ বিতর্কেও জড়িয়ে পড়েন জান। এ প্রসঙ্গে তিনি পরিষ্কার জানান, তারকাপুত্র হিসেবে তিনি বাবার কাছ থেকে কোনো সুবিধা পাননি। তার মা-ই তাকে মানুষ করেছেন। এমনকি, গত ২৭ বছর পিতা-পুত্রের মধ্যে বিশেষ কোনো যোগাযোগও ছিল না।

ছেলের এই অভিযোগ মেনে নেন কুমার শানুও। তিনি স্বীকার করেন, জানের মা-ই ওকে মানুষ করেছে। তাতে আমার কোনো ভূমিকা ছিল না।’ তবে ছেলে কোনো ভুল করলে বাবা হিসেবে সেই দায়ও তিনি এড়াতে পারেন না বলে জানান। এ জন্যই এভাবে ক্ষমা চাইলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam

আমার আব্বার চরিত্রটা ভালোভাবে করো, নায়ক আরিফিন শুভকে প্রধানমন্ত্রী

rony

৪৮ বছরে হৃতিক, জন্মদিনে দিলেন নতুন ঘোষণা

Shamim Reza

তুমি আমার মায়ের রোমান্টিক পার্টটা করছো, দীঘিকে প্রধানমন্ত্রী

Shamim Reza