Views: 58

ঢাকা বিভাগীয় সংবাদ

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই


জুমবাংলা ডেস্ক : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের কাছ থেকে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ রবিবার বিকেল ৫টার দিকে আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের হাওয়ের ব্রিজ নামক স্থানে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই ব্যক্তির নাম কামরুজ্জামান মিন্টু শেখ। তিনি ফরিদপুর শহরের বিকাশ এজেন্ট জ্যামসন ইন্টারন্যাশনাল কম্পানিতে ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করেন ও ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার বাসিন্দা।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, কামরুজ্জামান রবিবার দুপুর ১টা ২০ মিনিটে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বোয়ালমারী শাখা থেকে ১২ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা আলফাডাঙ্গায় দুই বিকাশ ব্যবসায়ীকে প্রায় এক লাখ টাকা দেন। বাকি টাকা নিয়ে গোপালপুর বাজারে যাচ্ছিলেন। পথে হাওড়ের ব্রিজ নামক এলাকায় ফাঁকা রাস্তায় পৌঁছালে দুইটি মোটরসাইকেলে থাকা চার তরুণ তাকে ধাক্কা দেয়। তিনি মোটরসাইকেলসহ রাস্তার পাশে খাদে পড়ে যান। তখন ওই চার তরুণ তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

বিকাশ এজেন্ট জ্যামসন ইন্টারন্যাশনালের ডিস্ট্রিবিউটর গোলাম মারুফ বলেন, কামরুজ্জামান মিন্টু শেখ বিকাশের ডিস্টিবিউটর হিসেবে কর্মরত রয়েছেন।

রবিবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ছয় কিলোমিটার দূরে সড়কের পাশে ছিনতাই হওয়া ব্যাগ ও শীতের পোশাক পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, চারদিকে ফোর্স লাগানো হয়েছে। ছিনতাইকারীদের আটকের জোর চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

Saiful Islam

বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘরছাড়া করল ছেলে

Saiful Islam

সংস্কার কাজ শুরু হয়েছে সাভারের সেই সেতুতে

Saiful Islam

ছাদে কাপড় শুকাতে গেলে পুরোহিতের স্ত্রীকে মুখ চেপে ধরে কালু

Shamim Reza

টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়ে বাইসাইকেল পেল ৮ স্কুলছাত্র

Shamim Reza

ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২

Shamim Reza