Views: 158

অপরাধ-দুর্নীতি জাতীয় রংপুর

হাতে স্যানিটাইজার মেখে ওসি মাহফুজের ঘুষ গ্রহণ, তদন্ত শুরু

জুমবাংলা ডেস্ক: হাতে স্যানিটাইজার মেখে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলমের ঘুষ নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ওসি মাহফুজ আলম লালমনিরহাট শহরের চিহ্নিত একটি দাদন ব্যবসায়ী পরিবারের কাছ থেকে দশ হাজার টাকা ঘুষ নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন মামলা রেকর্ড করে প্রতিপক্ষকে ফাঁসিয়েছেন। কীভাবে প্রতিপক্ষকে ঝামেলায় জড়ানো যাবে, কীভাবে প্রতিপক্ষকে নিঃস্ব করা যাবে চেয়ারে বসে সেসব বিষয়ে নির্দেশনা দিয়েছেন ঘুষদাতাকে।


ঘুষদাতা যখন ঘুষের টাকা ওসিকে দেন তখন ওসি হাতে স্যানিটাইজার মেখে ঘুষের টাকা নিজের পকেটে রাখেন এবং আরও টাকা দিতে হবে বলে ঘুষদাতাকে জানান।

ঘুষের টাকা নেওয়ার ভিডিও ভাইরাল হওয়ার বিষয়ে ওসি মাহফুজ আলমে সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা গতকাল গণমাধ্যমকে বলেন, ‘এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি তদন্ত শুরু করেছে। তদন্ত প্রতিবেদনে ওসির ভুলের প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঁচ দফা প্রস্তাব

Saiful Islam

২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী

Saiful Islam

২৬ সেপ্টেম্বর থেকে ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন

Saiful Islam

গাড়িচালক মালেককে নিয়ে আরও তথ্য বেড়িয়ে এলো

globalgeek

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

১১ দিনে ৫০৩ মেট্রিক টন ইলিশ গেলো ভারতে

Saiful Islam