Views: 452

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

হাত-পায়ের রগ কেটে মাকে হত্যা করলো ছেলে

জুমবাংলা ডেস্ক : মাকে হাত ও পায়ের রগ কেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়ায় ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। পরে, দুপুরে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। নিহত শামশুর নাহার বেগম ওই এলাকার হাজী বদিউল আলনের স্ত্রী। ঘটনার পরপরই এলাকাবাসী মাদকাসক্ত ছেলে নাছির উদ্দিনকে (২০) আটক করে পুলিশে সোপর্দ করেছে।


নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মাদকের টাকার জন্য নাছির প্রায়ই তার মাকে মারধর করত। এছাড়া বসতভিটার জমির ভাগাভাগি নিয়েও বিরোধী চলে ভাইদের নিয়ে। চার ভাইয়ের মধ্য জমির বিরোধ নিয়ে মায়ের উপর ক্ষুব্ধ ছিল ছোট ছেলে নাছির। বুধবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে মায়ের হাত পায়ের রগ কেটে নিয়ে মাকে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে নাছির।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পা ও হাতের রগ কেটে দেয়ার চিহ্ন রয়েছে। ছেলে নাছির উদ্দীনকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রকে মারধর করল দুর্বৃত্তরা

Shamim Reza

টাঙ্গাইলে সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে গলাটিপে হত্যা

Shamim Reza

বাড়ির আঙিনায় মাটিচাপা দেয়া ছিলো স্বামী-স্ত্রী ও ছেলের লাশ

globalgeek

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত দুই শিশু

Shamim Reza

নারায়ণগঞ্জে শিশুর ঘাড় মটকানো লাশ উদ্ধার

Shamim Reza

অনশনের পর স্ত্রীর স্বীকৃতি পেলেন অন্তঃসত্ত্বা নারী

Shamim Reza