in ,

হাত-পা বেঁধে শিশুকে সর্বনাশের চেষ্টা, যুবক গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ৮ বছরের শিশু ধর্ষণ চেস্টার অভিযোগে সাকিবুল হাসান (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সাকিব বরিশাল জেলার হিজলা থানার মেনন্দিগঞ্জ গ্রামের মৃত খোকন গাজীর ছেলে। সে বর্তমানে পরিবারসহ দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া বেবীস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় বসবাস করে।

মামলার বিবরণ ও পুলিশসূত্রে জানা গেছে, দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া মধ্যপাড়া এলাকায় ভাড়া থাকেন ভুক্তভোগী শিশুটির পরিবার। গত ১৯ অক্টোবর বিকালে সাকিব শিশুটিকে বাহিরে একা পেয়ে রিকশায় করে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া বালুর মাঠ এলাকায় নিয়ে যায়। সেখানে ঝোপের ভিতর নিয়ে গিয়ে শিশুটির হাত পা বেঁধে ধর্ষণ চেষ্টা করে

এসময় শিশুটির চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এসে আসামী সাকিবকে আটকে রেখে র‌্যাব কে খবর দেয়। পরে র‌্যাব ১০ সিপিসি ২ স্কোয়াডন কমান্ডার আদনান শাহরিয়ার ও এএসপি আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঘটনাস্থলে র‌্যাবের একটি দল উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধার ও অভিযুক্ত সাকিবকে আটক করে থানা পুলিশে হস্তান্তর করে।

এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। শুক্রবার সকালে আটককৃত সাকিবকে গ্রেপ্তার দেখিয়ে থানা পুলিশ আদালতে প্রেরন করলে আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানা উপ পরিদর্শক (এসআই) রামকৃষ্ণ বিডি২৪লাইভকে বলেন, উদ্ধার হওয়া শিশুটির গলায়,হাতে ও শরীরের বিভিন্নস্থানে আচড়ের চিহ্ন পাওয়া গেছে এবং ধর্ষণ চেস্টার একটি ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে। আমরা শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য আগামীকাল শনিবার হাসপাতালে নিয়ে যাব।