Views: 161

আন্তর্জাতিক

হাফপ্যান্ট পরে সংবাদ পাঠ, বিবিসির সাংবাদিকের ছবি ভাইরাল!

আন্তর্জাতিক ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে এক সংবাদ উপস্থাপকের একটি ছবি। যেখানে দেখা যায়, বিবিসির সাংবাদিক শন লে সংবাদ উপস্থাপনের সময় ব্লেজার ও টাইয়ের সঙ্গে হাফপ্যান্ট পরে আছেন।

এদিকে ডেইলি মেইল জানিয়েছে, বিবিসির সাংবাদিক শন লে ক্যামেরার সামনে কোভিড-১৯ পরিস্থিতিতে ভ্রমণ বিধিনিষেধ নিয়ে সংবাদ উপস্থাপন করছিলেন। এমন সময় সেকেন্ডের জন্য পেছনের একটি ক্যামেরায় দেখা যায়, তার পরনে হাফপ্যান্ট এবং গ্রীষ্মের জুতা।

ডেইলি মেইল জানিয়েছে, ক্যামেরার সামনে কোভিড-১৯ পরিস্থিতিতে ভ্রমণ বিধিনিষেধ নিয়ে সংবাদ উপস্থাপন করছিলেন বিবিসির সাংবাদিক শন লে। এ সময় সেকেন্ডের জন্য পেছনের একটি ক্যামেরায় দেখা যায়, তার পরনে হাফপ্যান্ট এবং গ্রীষ্মের জুতা।

টুইটারে ওই ছবি শেয়ার করে মেস্সিমো পিনি নামে এক ব্যক্তি ক্যাপশনে লিখেছেন, বিবিসির সাংবাদিক শন লে হাফপ্যান্ট পরে কী নিজের কুলনেস প্রকাশ করছেন?

অপর এক ব্যবহারকারী টুইটে মন্তব্য করেছেন, ‘লন্ডনে আজ অনেক গরম। এ কারণে তিনি হাফপ্যান্ট পরিহার করেছেন।’ কোনো সমস্যা নেই! ভাগ্যক্রমে সে অন্তর্বাস, হাফপ্যান্ট অথবা প্যান্টবিহীন নয়’ এমনটাও লিখেছেন অপর এক ব্যবহারকারী। মুহূর্তেই ওই ছবি ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে।

সূত্র: ডেইলি মেইল

আরও পড়ুন

তুরস্ক অবস্থান পাল্টাবে না: বাইডেনকে এরদোয়ান

Saiful Islam

তিন মুসলিম দেশের সঙ্গে সম্পর্ক করতে চায় ইসরায়েল

Saiful Islam

গান গেয়ে গেয়ে পাকিস্তানের রাস্তায় কুলফি বিক্রি করছেন ট্রাম্প? (ভিডিও)

Saiful Islam

ব্ল্যা ক ফা ঙ্গাসে আক্রান্ত তিন শিশুর চোখ ফেলেই দিলো চিকিৎসক

globalgeek

মেয়ের উ’ত্যক্তকারীকে দিনে-দুপুরে পিটিয়ে মে’রেই ফেললেন বাবা

Shamim Reza

নন্দীগ্রামের ফলাফলের বিরুদ্ধে হাইকোর্টে মমতা

Shamim Reza