হারারে টেস্ট জয়ের পর যা বললেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক : মাহমুদউল্লাহ রিয়াদের দায়িত্বশীল ব্যাটিংয়ে জিম্বাবুয়ে বিপক্ষে ২২০ রানের দাপুটে জয় পায় বাংলাদেশ ক্রিকেট দল।

খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার জেতা মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, সব সময়ই একজন টিম-ম্যান হতে চেয়েছি। দলের হয়ে খেলতে চেয়েছি। ভাগ্য ভালো, এই ম্যাচে তা করতে পেরেছি। দলের সবার মুখে হাসি দেখে ভালো লাগছে। সময়টা কঠিন ছিল, তবে অবশেষে ভালো ফল পেয়েছি।

হারারে টেস্টে ১৫০ রানের ক্যারিয়ার সেরা ইনিংস খেলে টিম ম্যানেজমেন্টকে টেস্ট থেকে অবসরের ইচ্ছের কথা জানান মাহমুদউল্লাহ। সে অনুযায়ী রোববার দলের সবই রিয়াদকে ‘গার্ড অব অনার’ দেন। তবে নিজের অবসর নিয়ে এখনও আনুষ্ঠানিক কিছু বলেননি মাহমুদউল্লাহ।

খেলা শেষে লিটন-তাসকিনের প্রশংসা করে মাহমুদউল্লাহ বলেন, লিটন খুব ভালো ব্যাট করেছে। তার ব্যাটিং অন্য প্রান্ত থেকে দেখতে খুব ভালো লাগছিল। তার সেঞ্চুরি হাতছাড়া করাটা হতাশার ছিল। আমি আর তাসকিনও ভালো জুটি গড়তে পেরেছি। উইকেটে আমরা ভালোই ইনজয় করেছি। তাসকিন কিছুটা অধৈর্য ছিল। আমি চেষ্টা করেছি তাকে নিয়ে বড় জুটি গড়তে। শেষ পর্যন্ত আমরা একটা ভালো রান করতে পেরেছি।

চাপের মুখে ম্যাচ জেতানো সেঞ্চুরি নিয়ে মাহমুদউল্লাহ বলেন,আন্তর্জাতিক ক্রিকেট খেললে সব সময়ই চাপ থাকবে। চাপের মুহূর্তে ভালো করলেই আমরা ম্যাচ জিততে পারব। আমি শুধু মৌলিক জিনিসগুলো ঠিকঠাকভাবে করার চেষ্টা করেছি। নিজের শক্তির জায়গায় খেলতে চেয়েছি। আর রান করার সুযোগের খোঁজে ছিলাম। একদম সহজ–সরল কাজটাই ঠিকমতো করতে চেষ্টা করেছি।


জুমবাংলানিউজ/এসআই