Views: 22

খুলনা বিভাগীয় সংবাদ

হাসপাতালের আবাসিক এলাকা থেকে ৫ শতাধিক গাঁজাসদৃশ গাছ উদ্ধার


জুমবাংলা ডেস্ক : চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসদৃশ গাছ উদ্ধার করা হয়েছে। গাছগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মাদক পরীক্ষাগারে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।


বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক পাঁচ শতাধিক গাছ উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, সদর হাসপাতালের আবাসিক এলাকায় গাঁজাসদৃশ গাছ রয়েছে—এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। ওই এলাকায় ৮-৯টি জায়গা থেকে আনুমানিক পাঁচ শতাধিক গাঁজাসদৃশ গাছ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

তিনি আরও জানান, গাছগুলো পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মাদক পরীক্ষাগারে পাঠানো হবে। গাঁজা গাছ প্রমাণিত হলে পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সাজিদ হাসান বলেন, হাসপাতালের আবাসিক এলাকায় গাঁজাসদৃশ গাছ বেড়ে ওঠার বিষয়টি আমার জানা নেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আলিশান বাড়ি-ঘর রেখে সন্তানদের শিক্ষকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

Shamim Reza

লোকমান হত্যা মামলার আসামি মেয়র প্রার্থী, পাল্টাল ২৪ ঘণ্টা পর

Shamim Reza

চেতনানাশক খাইয়ে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ আটক

Saiful Islam

ছাত্রীর পেটে টিউমার ভেবে চিকিৎসা, পরে জানলেন গর্ভবতী

Shamim Reza

কিশোরীকে সংঘবদ্ধধর্ষণ, দুই যুবক আটক

Shamim Reza

প্রেমের টানে ঘর ছাড়ার ভয়, মেয়ের পায়ে শিকল বেঁধেছেন বাবা

Saiful Islam