Views: 3869

বিনোদন

হাসপাতালে ফারুকের পাশের কেবিনে তাঁর স্ত্রী, তবুও চোখের দেখা নেই ৮ দিন


বিনোদন ডেস্ক: প্রায় মাসখানেক প্রচণ্ড জ্বরে ভোগার পর উন্নত চিকিৎসার জন্য গত ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুরে গিয়েছেন চিত্রনায়ক ও ঢাকা- ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সাথে রয়েছেন তাঁর স্ত্রী ফারহানা ফারুক।

করোনার কারণে নিয়ম অনুযায়ী সিঙ্গাপুর গিয়েই মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফারুক ও তাঁর স্ত্রীকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। এসময়ের মধ্যে তাঁরা কেউ কেবিন থেকে বের হতে পারবেন না। ফারুকের দেখাশোনার জন্য পাশের কেবিনেই রয়েছেন তাঁর স্ত্রী ফারহানা ফারুক। কিন্তু গত ৮ দিনে তাঁরা একে অপরের সঙ্গে দেখা করতে পারেননি।


সিঙ্গাপুর থেকে ফারহানা ফারুক জানান, নিয়ম মেনে আমরা দুজন এখন কোয়ারেন্টাইন অবস্থায় আছি। রুমের মধ্যে ১৪ দিন কাটাতে হবে। এরমধ্যে ৮ দিন অতিবাহিত হয়েছে, কিন্তু এসময়ের মধ্যে আমরা দুজন একে অপরকে সরাসরি দেখতে পারিনি। তবে মোবাইলে ও ভিডিও কলে প্রতিনিয়ত কথা হচ্ছে। কিন্তু এতে কী আর মন ভরে। এজন্য তাঁর (ফারুকের) ভীষণ মন খারাপ।

তিনি আরও জানান, এরই মধ্যে হাসপাতালে শুরু হয়েছে ফারুকের চিকিৎসা। তাঁর জ্বর কমেছে। কিডনি ও হার্ট ভালো আছে। তবে অন্য কোনো সমস্যা আছে কিনা সেটা জানার জন্য চিকিৎসকরা এই প্রবীণ অভিনেতার বেশকিছু শারীরিক পরীক্ষা করিয়েছেন। এর পূর্ণাঙ্গ রিপোর্ট জানা যাবে আগামী বুধবার (২৩ সেপ্টেম্বর)।

গত ১৮ আগস্ট প্রথম তীব্র জ্বর নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন ফারুক। ধারণা করা হচ্ছিলো তিনি করোনায় আক্রান্ত। তবে বেশ কয়েক দফায় করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় গত ২৬ আগস্ট বাসায় ফিরেন এই তারকা।

কিন্তু পুনরায় তাঁর জ্বর আসে। এরপর আরও কয়েক দফায় হাসপাতালে ভর্তি হয়ে শেষ পর্যন্ত দেশ থেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে হলো চলচ্চিত্রের ‘মিয়া ভাই’খ্যাত এই অভিনেতাকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিঠ খোলা ছবি দিয়ে ভাইরাল বাংলাদেশি মডেল

Shamim Reza

খোলা পিঠের ছবিতে ভাইরাল বাংলাদেশি মডেল!

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Saiful Islam

কান্নায় ভেঙে পড়লেন সালমান খান

Shamim Reza

কোমর দুলিয়ে নেচে ঝড় তুললেন পূর্ণিমা

Saiful Islam

পর্ন ছবিতে কাজ করার আগে সানি লিওনের দুর্লভ কিছু ছবি

Saiful Islam