Views: 35

জাতীয়

হাসপাতালে ১৫ দিনের শিশুকে ফেলে মা উধাও

জুমবাংলা ডেস্ক : চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নবজাতক মেয়েকে ফেলে পালিয়ে গেছেন মা।  ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে।

জানা যায়, ১৫ দিন আগে চাঁদপুর জেনারেল হাসপাতালে মেয়েটির জন্ম হয়। চার দিন পর মেয়েকে নিয়ে বাড়িতে চলে যান মা, কিন্তু ঠাণ্ডাজনিত কারণে শিশুটিকে আবার হাসপাতালে এনে ভর্তি করা হয়। এর মধ্যে শুক্রবার রাতে মেয়েকে ফেলে পালিয়ে যান মা। রেজিস্টারে উল্লেখ করা ঠিকানায় গিয়েও কারো খোঁজ পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।


অন্যদিকে শিশুটিকে দত্তক নিতে অনেকেই আগ্রহ দেখিয়েছেন। তাঁদের মধ্যে চাঁদপুর সদর মডেল থানার কনস্টেবল বিল্লাল হোসেনও আছেন। তিনি জানান, দুই সপ্তাহ আগে তাঁর স্ত্রী যমজ শিশুর জন্ম দেন। কিন্তু জন্মের পর দুটি সন্তানই মারা যায়।

নবজাতকটিকে ফেলে মায়ের চলে যাওয়ার খবর শুনে তাঁরা হাসপাতালে ছুটে এসেছেন।  এরইমধ্যে তাঁর স্ত্রী নবজাতকটিকে বুকের দুধও খাওয়াতে শুরু করেছেন। বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. আব্দুল আজিজ জানান, নবজাতকের নাম রাখা হয়েছে নীলা।

একই হাসপাতালে কর্মরত সমাজসেবা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, নবজাতকটির বিষয়ে আজ রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নির্জন কনডেম সেলে একাই মিন্নি, কান্নাকাটি করছেন ফোন করে

rony

মিন্নিকে কনডেম সেলে থালা, বাটিসহ যা দেওয়া হয়েছে

Shamim Reza

স্কুলছাত্রী নীলা হত্যার দায় স্বীকার করে মিজানের জবানবন্দি

Shamim Reza

১ বছরের মধ্যে সব ঝুলন্ত তার অপসারণ করা হবে : মেয়র আতিক

azad

৪ অক্টোবর থেকে একাদশ শ্রেণির ক্লাস শুরু

Shamim Reza

স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করতে চাই সঠিক পরিকল্পনা : মন্ত্রী

azad