Views: 165

ক্রিকেট (Cricket) খেলাধুলা

হায়দরাবাদের সব স্বপ্ন শেষ করে জিতে গেল পাঞ্জাব


স্পোর্টস ডেস্ক: সব স্বপ্ন শেষ হায়দরাবাদের! ঘটল চরম নাটকীয়তা, জিতে গেল পাঞ্জাব! লক্ষ্য ১২৭, ওপেনিং জুটিতেই ৫৬ রান কিন্তু এরপর কিংস ইলেভেন পাঞ্জাবের বোলারদের দুর্দান্ত বোলিংয়ের মুখে মাত্র ১১৪ রানে অলআউট হয়েছে হায়দরাবাদ। আর তাতেই অনেকটা বাদ পড়া নিশ্চিত হয়ে গেল ওয়ার্নারের দলের৷ অন্যদিকে নিজেদের আশা টিকিয়ে রাখল কিংস ইলেভেন পাঞ্জাব।

এদিন টসে জিতে বোলিংয়ে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাটসম্যানদের হাত খুলতেই দেননি সন্দীপ শর্মারা। শুরু করেও নিভে যান ক্রিস গেইলও। পাঞ্জাবের ইন-ফর্ম অধিনায়ক কেএল রাহুল ২৭ বলে ২৭ রান করেন। ২০ বলে ২০ রান করেন গেইল। ১৭ রান করেন মায়াঙ্ক আগরওয়ালের পরিবর্তে পাঞ্জাবের হয়ে ওপেন করতে নামা মনদীপ সিং। ২৮ বলে ৩২ রান করেন নিকোলাস পুরান। অন্যান্য দিনের মতো ঝড়ের গতিতে রান করতে ব্যর্থ হন তিনিও। প্রীতি জিন্টার দলের বাকি ব্যাটসম্যানরা কার্যত ব্যর্থই হন।


সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত বোলিং করেন ফাস্ট বোলার সন্দীপ শর্মা। ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে ২ উইকেট নেন ভারতীয় ক্রিকেটার। একই সঙ্গে আইপিএলে ১০০ উইকেটের মালিক হলেন সন্দীপ। ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ২ উইকেট নেন রশিদ খান। দুই উইকেট নেন সানরাইজার্সের ফাস্ট বোলার জেসন হোল্ডারও।

ব্যাটসম্যানদের ব্যর্থতার দিনে দুর্দান্ত পারফর্ম করেছেন পাঞ্জাবের বোলাররা। ছোট লক্ষ্য তাড়ায় উড়ন্ত সূচনা করেছিল ওয়ার্নার-বেয়ারস্টো। দুজনে ৫৬ রানের দারুণ জুটি গড়েন। কিন্তু এরপর ২০ বলে ৩৫ রান করে ওয়ার্নার বিদায় নিলে শুরু হয় ব্যাটসম্যানদের আশা যাওয়ার মিছিল। পরে কোন ব্যাটসম্যানই বলের চাইতে বেশি রান করতে পারেননি।

শেষ ৩ ওভারে জিততে হায়দরাবাদের প্রয়োজন ছিল ২০ রান। হাতে ছিল ৬ উইকেট। কিন্তু সহজ লক্ষ্য হলেও আর্শদ্বীপ-জর্ডানের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ৭ রান করতেই ১১৪ রানে অলআউট হয় পাঞ্জাব।

পাঞ্জাবের হয়ে ৩ টি করে উইকেট নেন আর্শদীপ ও ক্রিস জর্ডান।

সংক্ষিপ্ত স্কোর:
পাঞ্জাব ১২৬/৭(২০)
পুরান ৩২(২৮)*, রাহুল ২৭(২৭)
রশিদ ১৪/২, হোল্ডার ২৭/২

হায়দরাবাদ ১১৪/১০(১৯.৫)
ওয়ার্নার ৩৫(২০), শঙ্কর ২৬(২৭)
জর্ডান ১৭/৩, আর্শদীপ ৩/২৩।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অপরাজিত আশরাফুলের ব্যাটে তারকাবহুল খুলনার হার

rony

হাত দিয়ে গোল: মৃত্যুর পর ম্যারাডোনাকে নিয়ে যা বললেন সেই ইংলিশ গোলকিপার

rony

ম্যারাডোনার কথায় সেদিন জিতেছিল বাংলাদেশ

Shamim Reza

ম্যারাডোনার নামে নেপলসের স্টেডিয়ামের নামকরণ করতে চান মেয়র

azad

শেষ জন্মদিনের দিনে যে কারণে অঝোরে কেঁদেছিলেন ম্যারাডোনা

rony

মৃত্যুর আগে শেষবার যা বলেছিলেন ম্যারাডোনা

Shamim Reza