Views: 29

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

হিন্দি গান বাজিয়ে জরিমানা গুনলো চালক


জুমবাংলা ডেস্ক : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে পিকনিকের গাড়িতে হিন্দি গান বাজানোর অপরাধে চালককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা সুলতানা ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।


জানা যায়, সকালে শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকা দিয়ে বনভোজনের ট্রাক বেপরোয়া গতিতে ও উচ্চস্বরে হিন্দি গান বাজিয়ে অতিক্রম করছিলো। ওই সময় গাড়িটিকে থামানোর সংকেত দেন কর্ণফুলীর ইউএনও। কিন্তু চালক তা না মেনে গতি বাড়িয়ে চলে যান। এরপর ধাওয়া করে দুই কিলোমিটার পর ক্রসিং এলাকায় গিয়ে ট্রাকটিকে আটক করেন তিনি।

পরে পাঁচ হাজার টাকা জরিমানা ও মুচলেকা নিয়ে গাড়িটি ছেড়ে দেয়া হয়। গাড়িটি পারকি সৈকতে যাচ্ছিলো বলে জানান চালক।

কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা সুলতানা বলেন, ভাষার অসম্মান করে নেচে–গেয়ে বিদেশি গান বাজানোর কারণে জরিমানা করা হয়। বাংলা ভাষার সঠিক প্রয়োগ ও প্রসারের জন্য এমন জরিমানা অব্যাহত থাকবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল শিশু-কিশোররা

Saiful Islam

রূপগঞ্জে সিম গ্রুপে ভয়াবহ আগুন

Shamim Reza

নির্জন মাঠে অনৈতিক কাজ, ৭ জন গ্রেফতার

Shamim Reza

ভয়াবহ দুর্ঘটনায় তছনছ সিলেটের চিকিৎসক পরিবার

Shamim Reza

একই দিনে বিয়ে করলেন ৫ ভাই-বোন!

Shamim Reza

একই দিনে বিয়ে করলেন পাঁচ ভাই-বোন

Saiful Islam