Views: 51

জাতীয়

হুমকির অভিযোগে জিডি করলেন কাদের মির্জা


জুমবাংলা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে এই জিডি করা হয়। কাদের মির্জা এবং তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে এই জিডি হয়েছে।


জিডিতে উল্লেখ করা হয়, কাদের মির্জা গোপন সূত্রে সংবাদ পেয়েছেন, সন্ত্রাসী ও রাজনৈতিক অপশক্তি তাদের কোনো কর্মীকে খুন করে বসুরহাট বাসস্ট্যান্ডসংলগ্ন এলাকায় ফেলে রেখে তাকে এবং তার দলীয় নেতাকর্মীদের হত্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্র করছে। কিছুদিন যাবৎ নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি ও দুর্নীতির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াসহ গণমাধ্যমে কথা বলায় বিভিন্ন রাজনৈতিক অপশক্তি আমার ও আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তারা আমিসহ আমার রাজনৈতিক কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন প্রকারের মিথ্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্র হচ্ছে।

ওসি মীর জাহেদুল হক রনি বলেন, জিডির বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জনের প্রাণহানি

Sabina Sami

ছেলের পরকীয়ায় মা-বাবা ও ছোট বোন কারাগারে

Sabina Sami

‘মা নিজে থেকে কখনো আমায় ফোন দিত না’

Sabina Sami

তামিমার তালাকের কোনো নোটিশ কাজি অফিস ও ইউনিয়ন পরিষদে নেই

Sabina Sami

ভাসমান রোহিঙ্গাদের নিয়ে বিবিসির তথ্যকে ‘ভুল’ বলল বাংলাদেশ

Saiful Islam

কারাগারে মারা গেলেন লেখক মুসতাক

Saiful Islam