Views: 11

জাতীয়

হেফাজত নেতা হারুন ইজাহারের ৯ দিনের রিমান্ড মঞ্জুর

জুমবাংলা ডেস্ক : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর ছেলে মুফতি হারুন ইজাহারের ৯ দিনের রিমান্ড মনজুর করেছেন আদালত। রিমান্ডে গত ২৬ মার্চ হাটহাজারীতে সরকারি বিভিন্ন স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগের দুই মামলা ও গত বছরের ১৬ সেপ্টেম্বর করা মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

হারুন ইজাহারা হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত হওয়া কমিটির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে দায়িত্বে ছিলেন। সোমবার (৩ মে) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন এ রিমান্ড মঞ্জুর করেন। হারুন ইজাহারের আইনজীবী অ্যাডভোকেট নেজাম উদ্দীন নিজাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হাটহাজারী থানার এক মামলায় সাতদিন করে তিন মামলায় মোট ২১ দিনের রিমান্ডে নিতে পুলিশের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালত শুনানি শেষে এক মামলায় তিনদিন করে মোট ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে নগরীর লালখান বাজার জামিয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার বাসা থেকে মুফতি হারুন ইজাহারকে গ্রেফতার করে র‌্যাব-৭। গত ২৯ এপ্রিল রাতে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম আঞ্জুমান আরার ভার্চুয়াল আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Share:



আরও পড়ুন

৫০৮ বছরের ইতিহাস যে মসজিদকে ঘিরে

Shamim Reza

ট্রাকে ত্রিপলের নিচে লুকিয়ে যাত্রা, ভাড়া ৫০০!

Saiful Islam

প্রাথমিকের উপবৃত্তি ৫০০ টাকা করার সুপারিশ

Shamim Reza

গোল্ডেন মনিরের এতো সম্পদ!

Saiful Islam

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পক্ষে ৯৭ ভাগ অভিভাবক

Shamim Reza

এবারো ঈদের জামাত হচ্ছে না শোলাকিয়ায়

Saiful Islam