Views: 292

খেলাধুলা

হেরেই গেল রিয়াল মাদ্রিদ


চলতি লিগে সময়টা ভালো যাচ্ছে না রিয়ালের। শেষ তিন ম্যাচে দুটিতেই হারেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা, বাকিটিতে ড্র। শনিবার রাতে লা লিগায় আলভেসের বিপক্ষে ২-১ গোলে হেরেছে জিনেদিন জিদানের দল।

গতকাল ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে রিয়াল। স্বাগতিকদের ডি-বক্সে ডিফেন্ডার নাচো ফার্নান্দেসের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সেই সুযোগে আলভেসকে এগিয়ে নেন পেরেস। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতে আরেকবার এগিয়ে যায় আলভেস। ৪৯ মিনিটে রিয়াল গোলরক্ষককে বোকা বানিয়ে নিচু শটে স্কোরলাইন ২-০ করেন হোসেলু।


ব্যবধান কমতে মরিয়া রিয়াল অনেক চেষ্টার পর শেষের দিকে জালের দেখা পায়। কিন্তু হার এড়াতে পারেনি। অনেক সুযোগ নষ্ট করার পর শেষ মুহূর্তে ৮৬ মিনিটে একটি গোল শোধ করেন কাসেমিরো।

লিগে ১০ ম্যাচ খেলে পাঁচ জয় ও দুই ড্রতে ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলা আলভেসের পয়েন্ট ১৩, তাদের অবস্থান নবম। সবচেয়ে বেশি ২৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে রিয়াল সোসিয়েদাদ। আর ১১ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে বার্সেলোনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জিতে ১০ পয়েন্ট পেলো বাংলাদেশ

mdhmajor

এসি মিলানে মানজুকিচ

azad

বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

rony

১০ মাস পর মাঠে ফিরেই ম্যাচ সেরা সাকিব

rony

ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দুরন্ত সূচনা করলো বাংলাদেশ

rony

সুসোর দুর্দান্ত গোলে আলাভেসকে হারিয়েছে সেভিয়া

azad