Views: 165

ঢাকা বিভাগীয় সংবাদ

হেলিকপ্টারে এসে যুবদল নেতার শ্যালক বিয়ে করলেন যুবলীগ নেতার বোনকে


জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃহম্পতিবার বিকালে স্থানীয় এক যুবলীগের নেতার বোনকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন এক যুবদল নেতার শ্যালক।

বর সাভারের কাদির চর আশুলিয়া এলাকার লতিফের ছেলে মারুফ আহমেদ জয় (২৫)। কনে আড়াইহাজার পৌরসভাধীন বশীর মিয়ার মেয়ে ভাবনা (২০)।
কনের বাড়ি বিয়ে অনুষ্ঠান থেকে কয়েক গজ দূরত্বে। বিকাল ৩টার দিকে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে বর একটি হেলিকপ্টারে চড়ে অবতরণ করেন। এ সময় আশপাশের শত শত উৎসুক জনতাকে ভিড় করতে দেখা যায়। তবে ভিড় সামলাতে পুলিশ মোতায়েন করা হয়েছিল।


জানা গেছে, আড়াইহাজার পৌরসভা যুবদলের নেতা ও সরকারি সফর আলী কলেজের সাবেক ভিপি কবির হোসেনের শ্যালকের সঙ্গে কয়েক দিন আগে পারিবারিকভাবে যুবলীগ নেতা হারুন অর রশীদের চাচাতো বোন ভাবনার বিয়ের বিষয়টি চূড়ান্ত হয়। বৃহম্পতিবার বর হেলিকপ্টারে চড়ে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে যথাসময়ে অবতরন করেন। অবশ্য বরের আত্ময়ী-স্বজন গাড়িযোগে বিয়েতে অংশ নেন। কনের বাড়ি বিয়ে অনুষ্ঠান থেকে কয়েক গজ দূরত্বে। বেশ জাঁকজমকপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা এস. এম মাজহারুল হক অডিটরিয়ামে বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়।

বিয়েতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের ব্যাপক অংশগ্রহণ লক্ষ্য করা গেছে।

বর মারুফ আহমেদ জয় বলেন, আমি এর আগেও হেলিকপ্টারে চড়েছি। হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়াটা আমার আগে থেকেই পরিকল্পনা ছিল। এদিকে কনে ভাবনা বলেন, হেলিকপ্টারে চড়া আমার প্রথম অভিজ্ঞতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza