Views: 179

Coronavirus (করোনাভাইরাস) mopnews স্লাইডার

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত এমপি রুমাকে

ছবি: আইএসপিআর

জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে।

সোমবার বিকালে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে বিমানবাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টারে করে এমপি রুমাকে ঢাকায় আনা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের প্রয়োজনীয় দিক নির্দেশনায় এই মেডিক্যাল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হয়।

হালকা জ্বর থাকায় করোনা পরীক্ষার জন্য গত ২৮ জুলাই এমপি সালমা চৌধুরী রুমার নমুনা সংগ্রহ করা হয়। ওই সময় থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন। রবিবার তার রিপোর্ট পজিটিভ আসে।

সোমবার সকালে করোনায় আক্রান্ত সাংসদকে রাজবাড়ী সদরের করোনা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়।

এমপি সালমা চৌধুরী রুমার ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু গণমাধ্যমকে বলেন, তার বোনের বারবার অক্সিজেন কমে যাচ্ছে। তাই তাকে সকালে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় নেয়া হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রোগী না থাকায় বসুন্ধরার করোনা হাসপাতাল বন্ধ ঘোষণা

mdhmajor

করোনার কার্যকরী অ্যান্টিবডির সন্ধান : জার্মান চিকিৎসক দল

Sabina Sami

নভেম্বরে বাংলাদেশের কাছে করোনা ভ্যাকসিন বিক্রি করতে চায় রাশিয়া

Sabina Sami

সিলেট বিভাগে করোনায় একদিনে সুস্থ ৬১ জন

azad

নওগাঁয় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৯ জন

azad

পদ্মাসেতুর রেলসংযোগ প্রকল্পে বড় ধরনের সমস্যা নেই : রেলমন্ত্রী

azad