জাতীয়

হেলিকপ্টার থেকে নেমেই মাশরাফীকে খুঁজতে থাকেন ওবায়দুল কাদের

জুমবাংলা ডেস্ক : পূর্বনির্ধারিত জেলা সম্মেলনে যোগ দিতে নড়াইলে পৌঁছেই মাশরাফীকে একটানে বুকে জড়িয়ে ধরলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ফাইল ছবি

নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখার জন্য মঙ্গলবার বেলা ১১ টার দিকে নড়াইল বীরশ্রেষ্ঠ নূরমোহাম্মদ স্টেডিয়ামে হেলিকপ্টারযোগে এসে পৌঁছান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

হেলিকপ্টার থেকে নেমেই ওবায়দুল কাদের বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে খুঁজতে থাকেন। এসময় ম্যাশও ছিলেন রেডি। মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নিজ এলাকার সম্মেলনে স্বাগত জানান তিনি। এসময় ওবায়দুল কাদের তাকে বুকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। পরে সম্মেলনস্থল সুলতান মঞ্চে পৌঁছান অতিথিবৃন্দ।

সম্মেলনে ওবায়দুল কাদেরসহ উপস্থিত আছেন সম্মেলনের উদ্বোধক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা প্রমুখ।

এছাড়াও, সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ বক্তব্য রাখেন নড়াইল-১ আসসের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।


জুমবাংলানিউজ/এসওআর




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ