in

হেলেনাকে দ্রুত ছেড়ে দেওয়ার দাবি ‘নানা’ সেফুদার

জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটি থেকে সদস্যপদ হারানো আলোচিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে দ্রুত ছেড়ে দেওয়ার দাবি জানিয়েছেন অস্ট্রিয়া প্রবাসী অনলাইনের আলোচিত মুখ সেফুদা।

শুক্রবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে তিনি এ দাবি জানান। এসময় সেফুদা নিজেকে হেলেনা জাহাঙ্গীরের নানা এবং হেলেনার কন্যা জেসি আলমকে নিজের ভাগ্নি হিসেবে উল্লেখ করে বলেন, হেলেনা জাহাঙ্গীরকে অতি দ্রুত ছেড়ে দিতে হবে।

এর আগে, বিকেলে বিকেলে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে সেফুদার লেনদেন ছিল। তাদের দুজনের মধ্যে নিয়মিত যোগাযোগ হতো। সংবাদ সম্মেলনে এমন তথ্যের পর বিভিন্ন মিডিয়াতে হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে সেফুদার লেনদেন ছিলো বলে সংবাদ প্রচারের পর সেফুদা লাইভে এসে নিজেকে হেলেনার নানা হিসেবেই পরিচয় দেন।

সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, বিতর্কিত সেফুদ সেফুদা সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে দেশবাসীর নজর কাড়তে চেষ্টা করেন। তার সঙ্গে গ্রেপ্তার হেলেন জাহাঙ্গীরের নিয়মিত যোগাযোগ ও লেনদেন রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়