Views: 241

পদ্মা বিভাগীয় সংবাদ

হোটেলের কক্ষে তরুণীর লাশ


জুমবাংলা ডেস্ক : ফরিদপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে শহরের গোয়ালচামট পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন রাজস্থান হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

হোটেলের রেজিস্ট্রার সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।


গত শুক্রবার বিকাল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) এবং স্বর্ণা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলার ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরিয়ার রিপন জানান, শনিবার দুপুর ৩টার দিকে ওই হোটেলের রুমবয় ওই কক্ষটির দরজার ফাঁকা দিয়ে দেখতে পান ওই তরুণী কক্ষের বিছানার উপর পড়ে রয়েছেন। পরে পুলিশকে খবর দেয়া হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে তার সঙ্গে আসা তরুণ সজীব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কমবে শীত, বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা

azad

নির্যাতনে যুবকের মৃত্যু, এসআই মহিউদ্দিনের বাসভবনে হামলা

Saiful Islam

এই মসজিদে নামাজ পড়েন দুই দেশের মানুষ

Shamim Reza

ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে বাস থেকে ফেলে দেন চালক

Shamim Reza

চট্টগ্রামের ইপিজেড বস্তিতে আগুন

Saiful Islam

বিয়ের তিন মাসের মধ্যে সন্তান প্রসব, যা জানালেন সেই নববধূ

Saiful Islam