বিনোদন

হোটেলে একরাত কাটালেই অভিনয়ের সুযোগ

বিনোদন ডেস্ক : ভারতের কলকাতার পরিচালক প্রযোজক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে কাস্টিং কাউচের অভিযোগ উঠেছে। বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্বামী পরিচালক রাজিব এর বিরুদ্ধে এই অভিযোগ করেছেন বাংলাদেশের মডেল শান্তা পাল। রাজীব কুমার বিশ্বাস (রাজীব বিশ্বাস বা রাজিব কুমার নামেও পরিচিত) একজন ভারতীয় চলচ্চিত্র পরিচালক, যিনি বাংলা চলচ্চিত্রে কাজ করে থাকেন।তার পরিচালিত ছবিগুলোর মধ্যে রয়েছে,‘অমানুষ’, ‘পাগলু’, ‘খোকা ৪২০’, ‘পাওয়ারসহ বেশকিছু সিনেমা নির্মাণ করেছেন।

হোটেলে একরাত কাটানোর পরই দেবের বিপরীতে তাকে অভিনয় করার সুযোগ দেয়ার প্রস্তাব দেন বলে অভিযোগ করেছেন শান্ত। কিন্তু এমন অনৈতিক প্রস্তাবের বিষয়টি গণমাধ্যমে প্রকাশ করে দেন এই তরুণ মডেল ও অভিনেত্রী।

ফেসবুকের মাধ্যমে শান্তার পরিচয় হয় কলকাতার পরিচালক রাজিব কুমার বিশ্বাসের সঙ্গে। কয়েকমাস ফেসবুকে হায়-হ্যালোর পর শান্তাকে রাজিব তার পুরো পরিচয় জানান। তিনি জানান, তিনি একজন চলচ্চিত্র নির্মাতা। সামনের মাসেই ‘ডেমোক্রেসি’ নামে একটি সিনেমা বানাবেন। এমন কথায় শান্তা নড়েচড়ে বসেন। এরপর তিনি শান্তাকে বলেন, শুরুতে বনিকে (বনি সেনগুপ্ত) কাস্ট করার কথা ভেবেছিলাম। কিন্তু তোমার সঙ্গে দেবকে ভালো মানাবে। আর তোমাকে আমার ভালো লেগেছে তাই তোমাকে কাস্ট করব।’ এরপরেই শান্তা সিনেমার চিত্রনাট্য চাইলে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হন রাজিব।


শান্তা বলেন, ‘রাজিব আমাকে বলেন, চিত্রনাট্য, চুক্তি সবই হবে। কিন্তু তার আগে আমার সঙ্গে একরাত হোটেলে থাকতে হবে। তারপর সাইনিং হবে। মাহিকে নিতে চাচ্ছিলাম কিন্তু তোমাকে ভালো লাগায় তোমাকে নেব। এরপর ওই পরিচালক বলেন তুমি রাজি না হলে সিনেমায় কাজের সুযোগ পাবে না। তখন আমি বলেছি বিষয়টি আমি সবাইকে জানিয়ে দেব। এরপর ওই পরিচালক আমাকে ফেসবুকে ব্লক করে দেন।তিনি আরো বলেন, পেশাদার পরিচালক এমন আচরণ করতে পারে তা আমার জানা ছিল না। আমি বিষয়টি বেশ বিব্রত হয়েছি। আমি রাজিবের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব। রাজিব বিশ্বাস আমার সঙ্গে প্রতারণার ফাঁদ পেতেছিলেন। উনি দেবের কথা বলে আমাকে রাজি করাতে চেয়েছিলেন। বিষয়টি নিয়ে ওপার বাংলার কয়েকজনের সঙ্গে কথা বলেছি। বিমান চলাচল শুরু হলে কলকাতায় গিয়ে আমি তাদের সংগঠনে আলোচনা করব।

শান্তা পাল এরই মধ্যে ভারতের দক্ষিণী ভাষার সিনেমায় নাম লিখিয়েছেন। ‘ইয়ে রা লা ভা’ সিনেমায় কলকাতার অঙ্কুশের বিপরীতে কাজ করবেন শান্তা। সিনেমাটি পরিচালনা করছেন বিশ্বনাথ রাও। এ পর্যন্ত পরিচালক রাজিব বিশ্বাসের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony

ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন মাধুরী

Shamim Reza

অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

Shamim Reza