Views: 7

asndpost

হোটেলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আবাসিক হোটেলে ডেকে নিয়ে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। তার নাম মাসুদ বেপারী।

ধর্ষণের অভিযোগে ২৬ বছর বছর বয়সী ওই যুবককে বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে মাসুদকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাসুদ জেলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের দেয়ানপুর গ্রামের বাসিন্দা।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মাসুদসহ তিনজনকে আসামি করে বোরহানউদ্দিন থানায় একটি মামলা করেছেন। মামলার অন্য দুই আসামি অজ্ঞাতনামা।


মামলার এজাহারে স্কুলছাত্রীর বাবা উল্লেখ করেন, স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে মাসুদ তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে মাসুদ ফুসলিয়ে তার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। বুধবার সকালে তার মেয়ে স্কুলে গেলে মাসুদ বিয়ে করবে বলে দুই থেকে তিনজনের সহায়তায় মোটরসাইকেলে করে তার মেয়েকে বোরহানউদ্দিন পৌরসভার ৬ নং ওয়ার্ডে অবস্থিত গোল্ডেন সান আবাসিক হোটেলে নিয়ে যায়। পরে সেখানে তাকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করে। অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. সায়েদুর রহমান জানান, মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানতে চাইলে বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, ঘটনার পরপরই অভিযুক্ত মাসুদ বেপারীকে গ্রেপ্তার করা হয়। পরে ভিকটিমের বাবার করা মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

অক্সফোর্ডের করোনা টিকা ব্যবহারের অনুমোদন দিল সরকার

Shamim Reza

কলাবাগানে ও-লেভেল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

Shamim Reza

কুড়িগ্রামে কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ

Shamim Reza

ঘরে বসে যেভাবে পাওয়া যাবে এইচএসসির ফল

Shamim Reza

পরিস্থিতি নিয়ন্ত্রণে, ক্যাপিটলে ফের অধিবেশ শুরু

Shamim Reza

স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

Shamim Reza