Views: 140

Coronavirus (করোনাভাইরাস) ঢাকা বিভাগীয় সংবাদ

হোম কোয়ারেনটাইনে না থাকায় ২৫ হাজার টাকা জরিমানা

জুমবাংলা ডেস্ক : ইতালি থেকে দেশে ফিরে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে না থেকে ঘোরাঘুরি করা সাগর মণ্ডল নামে একজনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৭ মার্চ) সন্ধায় শরীয়তপুর সদর উপজেলার প্রেমতলা এলাকায় প্রকাশ্যে চলাফেরার দায়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ এই জরিমানার আদেশ দেন।

নড়িয়া উপজেলার লোনসিং গ্রামের শান্তি মন্ডলের ছেলে সাগর মণ্ডল। সে গত ১৪ মার্চ ইতালি থেকে দেশে ফিরে বাড়িতে না থেকে আত্মীয়-স্বজনের বাড়িতে বেড়াতে যান।

ম্যাজিস্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ জানান, যেসব প্রবাসী সম্প্রতি দেশে এসেছেন তাদের সরকারি নির্দেশে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। কিন্তু ১৪ দিন না থেকে তিনি বন্ধুদের সঙ্গে পালং উত্তরবাজার ও প্রেমতলা এলাকায় ঘোরাঘুরি করছিলেন। তাই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ২৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। এছাড়া তাকে নজরদারিতেও রাখা হয়েছে, ১৪ দিন যেন হোম কোয়ারেন্টাইনে থাকেন। এ সময় পালং মডেল থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শরীয়তপুর জেলায় মোট ২১০ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এর আগে গতকাল সোমবার হোম কোয়ারেন্টাইনে না থাকায় এক সৌদি প্রবাসীকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

Share:



আরও পড়ুন

আগস্টের মধ্যে ভারতে মৃত্যু ১০ লাখ ছাড়াতে পারে : গবেষণা

Shamim Reza

শিশুকে বলাৎকার, মাদ্রাসা পরিচালক গ্রেফতার

Shamim Reza

বাল্যবিয়ের অপরাধে বর-শ্বশুর ও কাজী কারাগারে

Saiful Islam

শ্মশান থেকে করোনায় মৃতদের পোশাক চুরি করে বিক্রি

Shamim Reza

বরিশালে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য

Shamim Reza

মেঘনায় ডেঞ্জার জোনে যাত্রী পারাপার, ১২ মাঝি আটক

Shamim Reza