Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ রাজশাহী

হোম কোয়ারেন্টিনে বিষপান, নারী পুলিশ সদস্যের মৃত্যু

জুমবাংলা ডেস্ক : রাজশাহীতে হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় বিষপানের পর চিকিৎসাধীন অবস্থায় এক নারী পুলিশ কনস্টেবল মারা গেছেন। মিতা খাতুন (২২) নামের এই পুলিশ সদস্য রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) এয়ারপোর্ট থানায় কর্মরত ছিলেন।

মিতা রাজশাহীর পবা উপজেলার কেচুয়াতৈল গ্রামের মনসুর আলীর মেয়ে।


আরএমপির বিমানবন্দর থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মিতার মৃত্যু হয়। এর আগে ৩০ জুন মিতা বিষপান করেছিলেন। সেই থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মিতার স্বামী শরিফুল ইসলামও পুলিশ কনস্টেবল। তিনিও রাজশাহীর বিমানবন্দর থানায় কর্মরত আছেন। তার গ্রামের বাড়ি বগুড়া জেলায়।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, মিতা কিছুদিন ধরে হৃদরোগ এবং কিডনির মতো জটিল রোগেও ভুগছিলেন। তবে বিষপানের বিষয়ে তারা কোনো কথা বলতে চাননি।

ওসি নুরে আলম সিদ্দিকী জানান, মিতা বিষপানের সময় বাসায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা-বা করোনার টেস্ট করেছিলেন কিনা, সে সব তথ্য ওসি জানাতে পারেননি।

তিনি আরও জানান, হাসপাতালে মিতার মৃত্যু হওয়ায় নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

প্রচুর গুজব শোনা যাচ্ছে, আজেবাজে নিউজ আসছে: শিপ্রা

mdhmajor

ইয়াবা নিয়ে নয়, দুঃসাহসিক ট্রাভেল ভিডিও তৈরি করছিলেন মেজর (অব.) সিনহা

mdhmajor

নওগাঁয় ১০৮ কক্ষবিশিষ্ট দৃষ্টিনন্দন ‘মাটির প্রাসাদ’

Saiful Islam

হাত স্যানিটাইজ করে ঘুষ নেন লালমনিরহাটের ওসি মাহফুজ!

Saiful Islam

বাসচাপায় মা নিহত, অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছরের শিশু

Saiful Islam

করোনা আক্রান্ত হয়ে ভেন্টিলেটর সাপোর্টে প্রণব মুখার্জি

Saiful Islam