অর্থনীতি-ব্যবসা বিভাগীয় সংবাদ

১০ জুন পর্যন্ত হাজীগঞ্জে বন্ধ থাকছে বাজারসহ সকল ব্যবসাপ্রতিষ্ঠান

জুমবাংলা ডেস্ক : করোনা সংক্রমণরোধে আজ মঙ্গলবার (২ জুন) থেকে ১০ জুন (মঙ্গলবার) পর্যন্ত পুরো চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসাপ্রতিষ্ঠানসহ সকল কিছু বন্ধ থাকছে। তবে ওষুধ আর মুদি দোকান স্বাস্থ্যমেনে খোলা থাকবে। কোনো ব্যবসায়ী এই নিয়ম ভঙ্গ করলে তার বিরুদ্ধে ব্যবসায়ী সমিতি ব্যবস্থা নেবে। হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি এই সকল সিদ্ধান্ত গতকাল সোমবার বিকেলে নিয়েছেন।

গতকাল সোমবার বিকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সংবাদকর্মী ও বাজারের সকল পর্যায়ের ব্যবসায়ীরা অংশ নেয়।


উপজেলায় বিশেষ করে পৌর এলাকায় করোনা আক্রান্ত রোগী বেড়ে যাওয়ায় এবং গত শনিবার একদিনে করোনা উপসর্গে পাঁচজন মারা যাওয়ায় ব্যবসায়ীরা এমন সিদ্ধান্ত নেন। নিহত পাঁচজনের মধ্যে চারজন পৌর এলাকার।

সিদ্ধান্ত অনুযায়ী আজ ২ জুন থেকে আগামী ১০ জুন পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় পণ্য, কাঁচামাল (শাক-সবজি) ও ওষুধের দোকান ছাড়া সকল ব্যবসাপ্রতিষ্ঠান, বিপণিবিতান বন্ধ থাকবে। এর মধ্যে মুদি দোকান ও কাঁচামাল দুপুর ২টা পর্যন্ত এবং ওষুধের দোকান সারাদিন খোলা থাকবে।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ভারতে এবার পাওয়া যাচ্ছে হীরার মাস্ক, দাম প্রায় ৪ লাখ রুপি

mdhmajor

করোনায় বাম নেতা ডা. মনিরুজ্জামানের মৃত্যু

mdhmajor

ঈদে বাড়ি ফিরলেই হোম কোয়ারেন্টিন

Saiful Islam

শতাধিক কর্মী চাকুরিচ্যুত করল এবি ব্যাংক

Saiful Islam

১২ বছর জেল খেটে বাসায় ফিরে শিকলে বন্দি বাবা

Shamim Reza

‘আমি তৈরি তুমি এসো, ভালোবেসে গ্রহণ কর’, লিখে নারীর আত্মহত্যা

Shamim Reza