Views: 46

অর্থনীতি-ব্যবসা আইন-আদালত জাতীয় স্লাইডার

১১৮ কোটা টাকার দুর্নীতি মামলায় বিমানের সাবেক দুই কর্মকর্তা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা ১১৮ কোটা টাকার দুর্নীতি মামলায় বিমানের সাবেক দুই কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে।  আজ মঙ্গলবার (০৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সাবেক পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেল) মোহাম্মদ আলী আহসান ও সাবেক উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) ইফতেখার হোসেন চৌধুরী।

দুদকের মুখপাত্র প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, ‘সরকারের ক্ষতিসাধন করার অভিযোগে দুদকের ঢাকা-১ সমন্বিত কার্যালয়ে এ দুজনসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপপরিচালক মো. নাসির উদ্দিন।


এই মামলার অন্য আসামিরা হলেন ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক (কার্গো) ম. হাবিবুল্লাহ আকন্দ, সাবেক সহকারী ব্যবস্থাপক ও বর্তমানে সৌদি আরবে কান্ট্রি ম্যানেজার মো. শহিদুল ইসলাম, সাবেক সহকারী ব্যবস্থাপক ও বর্তমানে সৌদি আরবের শহর রিয়াদের রিজিওনাল ম্যানেজার আমিনুল হক ভূঁইয়া, সাবেক সহকারী ব্যবস্থাপক মো. লুতফে জামাল, সাবেক সহকারী ব্যবস্থাপক মোশাররফ হোসেন তালুকদার, সাবেক সহকারী ব্যবস্থাপক রাজীব হাসান, সাবেক সহকারী ব্যবস্থাপক নাসির উদ্দীন তালুকদার, সাবেক সহকারী ব্যবস্থাপক অনুপ কুমার বড়ুয়া, সাবেক সহকারী ব্যবস্থাপক কে এন আলম, কার্গো আমদানি শাখার সহকারী ব্যবস্থাপক মো. ফজলুল হক, সাবেক সহকারী ব্যবস্থাপক সৈয়দ আহমেদ পাটওয়ারী, সাবেক সহকারী ব্যবস্থাপক মনির আহমেদ মজুমদার, সাবেক সহকারী ব্যবস্থাপক এ কে এম মনজুরুল হক এবং সাবেক সহকারী ব্যবস্থাপক মো. শাহজাহান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশে বড় অঙ্কের মার্কিন বিনিয়োগের আভাস

Saiful Islam

বাংলাদেশের ইতিহাসে এই পর্যন্ত কোনো নারীরই ‘ফাঁসি’ কার্যকর হয়নি!

Saiful Islam

বিএনপি শুধু খুনীর দল নয়, তারা ধর্ষণকারীরও দল : তথ্যমন্ত্রী

Saiful Islam

৮৪ হাজার পদ খালি, বাংলাদেশ থেকে ডাক্তার ও কর্মী নেবে যুক্তরাজ্য

Saiful Islam

ধর্ম সচিবের ছোট ছেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

mdhmajor

বিএনপির আন্দোলন এখন পত্রিকার পাতা আর ফেসবুক স্ট্যাটাসে সীমাবদ্ধ: কাদের

mdhmajor