আন্তর্জাতিক জাতীয় ট্র্যাভেল স্লাইডার

১২ জুন ঢাকা-রোম রুটে চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান

জুমবাংলা ডেস্ক: আগামী শুক্রবার (১২ জুন) ঢাকা-রোম রুটে একটি চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

সংস্থাটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় এবং ইতালি দূতাবাসের অনুমোদিত সনদ অনুসারে যারা ইতালির বৈধ নাগরিক হিসেবে স্বীকৃত বাংলাদেশ সরকারের নির্দেশে চার্টার্ড ফ্লাইটটি আটকাপড়া সেসব ইতালির নাগরিকত্ব কার্ডধারী বাংলাদেশিদের নিয়ে যাবে। ।

বিশেষ এ ফ্লাইটটি ১২ জুন স্থানীয় সময় দুপুর ১টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে যাবে। ফ্লাইটটি স্থানীয় সময় সাড়ে ৭টায় রোমে পৌঁছবে বলে আশা করা যাচ্ছে।


বাংলাদেশ বিমান এরই মধ্যে ২৬৫ জন যাত্রীর একটি তালিকা প্রকাশ করেছে। যাত্রীদের ঢাকা চট্টগ্রাম এবং সিলেটের প্রতিষ্ঠানটির বিক্রয়কেন্দ্র থেকে টিকিট সংগ্রহের নির্দেশ দিয়েছে।

মহামারি করোনার মধ্যেও দুই মাসেরও বেশি স্থগিতাদেশের পরে গত ১ জুন তিনটি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুরে বিমান চলাচল পুনরায় চালু করা হয়।

এদিকে, পুনরায় নিয়মিত বিমান চলাচল শুরুর তৃতীয় দিনে যাত্রী না পাওয়ার কারণে বুধ ও বৃহস্পতিবারের জন্য নির্ধারিত সব ফ্লাইট বাতিল করতে বাধ্য হয়েছিল রাষ্ট্রীয় মালিকানাধীন এ এয়ারলাইন্স।

এ তিনটি অভ্যান্তরীণ রুটে প্রতিদিন বিমানের ১২টি ফ্লাইট পরিচালনা করার কথা ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনায় মৃতদেহ ছুড়ে ফেলা হচ্ছে গঙ্গায়!

Saiful Islam

করোনা জয়ের পর কিডনি দিয়ে ছেলেকে বাঁচালেন বাংলাদেশি মা

Saiful Islam

চীনের কাছ থেকে সস্তায় প্লেন কিনে বিপাকে নেপাল

Saiful Islam

পুরান ঢাকার আগুন নিয়ন্ত্রণে

Saiful Islam

উঠে গেল ধর্মান্তরে মৃত্যুদণ্ড ও মদপানের বিধান

Shamim Reza

‘সুমন আমি ডা.সাবরিনা বলছি, তুমি খুব কিউট’

Saiful Islam