Views: 391

খেলাধুলা

১২ লাখ টাকা জরিমানা গুনলেন কোহলি

স্পোর্টস ডেস্ক: করোনা পরিস্থিতিতে ক্রিকেটে ফিরে সময়টায় ভালোই যাচ্ছে না বিরাট কোহলি। ব্যাটে রান নেই তার। আইপিএলের প্রথম ম্যাচে করেছিলেন ১৪ রান। আর দ্বিতীয় ম্যাচে আউট হয়ে গিয়েছেন মাত্র ১ রান করে। তার ওপর ম্যাচটিতে দল হেরেছে বিশাল রানের ব্যবধানে।


এ নিয়ে কিংবদন্তি সুনীল গাভাস্কারের সমালোচনাও শুনতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ককে। এবার আর্থিক জরিমানাও গুনতে হচ্ছে কোহলিকে।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ১০৯ রানে হেরেছে কোহলির বেঙ্গালুরু। পাঞ্জাবের করা ২০৬ রানের জবাবে ৯৭ রানে গুটিয়ে যায় তারা। ওই দিন লোকেশ রাহুলের দুই দুইটা ক্যাচ মিস করেছেন কোহলি। দুইবার জীবন পেয়ে সেঞ্চুরি তুলে নেন রাহুল।

এর মধ্যে স্লো ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে কোহলিকে। আইপিএল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, চলতি মৌসুমে এই প্রথমবার স্লো ওভার রেটের ঘটনা ঘটল আরসিবির সঙ্গে, তাই কোহলিকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin

করোনা কার্টুন নিয়ে ক্ষমা চাইলেন মানচিনি

Shamim Reza

বিশ্বকাপ বাছাইয়ের জন্য ব্রাজিলের দল ঘোষণা

Saiful Islam

দুই হাত নেই, মুখ দিয়ে খেলছেন স্নুকার

Shamim Reza

কলকাতা মোহামেডানে খেলবেন জামাল ভূঁইয়া?

Saiful Islam

চেন্নাইকে ১০ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই

Saiful Islam