Views: 196

খেলাধুলা

১৪ কোটি ২৫ লাখে এবার ম্যাক্সওয়েলকে কিনে নিলো কোহলির দল


স্পোর্টস ডেস্ক: চেন্নাই সুপার কিংসের সঙ্গে লড়াইটা জমে উঠেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। দুই দলের টাকার লড়াইয়ে ব্যাংক ব্যালেন্স ফুলে উঠতে যাচ্ছে গ্লেন ম্যাক্সওয়েলের। গত আসরে একটাও ছক্কা মারতে না পারা অজি অলরাউন্ডারকে নিয়ে টানাটানি ঠেকেছে মিলিয়ন ডলারে।


বাজে ফর্মের কারণে চলতি মৌসুমে ম্যাক্সওয়েলকে ছেড়ে দিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব থেকে নাম পাল্টে হওয়া পাঞ্জাব কিংস। সুযোগ কাজে লাগিয়ে ডানহাতি অলরাউন্ডারকে ১৪ কোটি ২৫ লাখ রুপিতে কিনে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

অবশ্য এর আগেও আইপিএলে মিলিয়ন ডলার ছুঁয়েছিল ম্যাক্সওয়েলের দাম।

এবারের আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্য ২ কোটি রুপির অভিজাত তালিকায় ছিলেন ম্যাক্সওয়েল। একই তালিকায় থেকেও মাত্র ২ কোটি ২০ লাখ রুপিতে স্টিভেন স্মিথকে কিনে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

ভিত্তিমূল্য ২ কোটি রুপির তালিকায় ছিলেন অ্যালেক্স হেলস, জেসন রয়, অ্যারন ফিঞ্চদের মতো মারকুটে ব্যাটসম্যানরাও। তাদের নিয়ে আগ্রহই দেখাননি ফ্র্যাঞ্চাইজি মালিকরা। তালিকা থেকে ৭ কোটিতে বিক্রি হয়েছেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাতারে কোচ হিসেবে জাভির পঞ্চম শিরোপা

azad

নেইমারের সাথে নতুন চুক্তি নিয়ে আলোচনায় পিএসজি

azad

চতুর্থ টেস্টে নেই বুমরাহ

azad

নতুন তথ্য দিলেন ক্রিকেটার নাসির হোসেন

rony

ভারতে টি-টোয়েন্টি খেলতে ঢাকা ছাড়লেন রফিক-পাইলটরা

rony

আরও কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে পগবা

azad