Views: 106

অর্থনীতি-ব্যবসা চট্টগ্রাম ট্র্যাভেল বিভাগীয় সংবাদ

১৪ দিনের জন্য রাঙামাটির সকল পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা


জুমবাংলা ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে রাঙামাটির সকল পর্যটনকেন্দ্র বন্ধ করে দেওয়া হয়েছে। আগামী ১৪ দিন রাঙ্গামাটির পর্যটনকেন্দ্রসহ সকল হোটেল মোটেল বন্ধ থাকবে।

বুধবার (৩১ মার্চ) জেলা প্রশাসনের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়।


এ ছাড়াও আরো বেশ কিছু নির্দেশনা জারি করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

বুধবার বিকালে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘কভিড সংক্রমণে করণীয় নির্ধারণ’ আয়োজিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এই সিদ্ধান্ত পরিস্থিতি বিবেচনায় বাড়তে পারে বলেও আভাস দেওয়া হয় সভায়। একই সাথে প্রতিদিন রাত ৮টায় জেলার সকল দোকানপাট ব্যবসাপ্রতিষ্ঠান মার্কেট বন্ধ, গণপরিবহনে আসন ফাঁকা রেখে যাত্রী পরিবহন, হোটেল-মোটেলে অর্ধেক টেবিল চেয়ার তুলে রেখে ভোক্তাদের সেবা প্রদান, আবাসিক হোটেল বন্ধ রাখার নির্দেশনা জারি করা হয়।

সভায় সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন, পরিবহন মালিক শ্রমিক প্রতিনিধি, গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

 


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

এটিএম বুথ থেকে তোলা যাবে দ্বিগুণ টাকা

mdhmajor

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza