Views: 642

জাতীয়

১৪ বছরের সাজা মাথায় নিয়ে পালিয়ে ছিলেন ২৪ বছর

জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ২৪ বছর আগে এক কলেজ শিক্ষিকাকে অপহরণ ও জোরপূর্বক বিয়ের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সোহেল মিয়া (৪৮) গ্রেফতার হয়েছেন। ১৪ বছরের কারাদণ্ড নিয়ে তিনি এত দিন বিদেশে পালিয়ে ছিলেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে গোকর্ণঘাট এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

সোহেল মিয়ার বাড়ি উপজেলার সাহারপাড় গ্রামে; বাবার নাম নুরুল হক।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ কলেজের এক শিক্ষিকাকে ১৯৯৭ সালে এলাকার বখাটে সোহেল তাঁর দলবল নিয়ে অপহরণ করেন। পরে তাঁকে জোরপূর্বক বিয়েও করেন। এ ঘটনার পর অপহৃত নারীকে উদ্ধার করে পুলিশ। পরে সোহেলকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ভুক্তভোগী নারী।

শিবপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মসিউর রহমান গতকাল শুক্রবার বলেন, ‘২৪ বছর আগের চাঞ্চল্যকর এ অপহরণ মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত প্রধান আসামি সোহেল দীর্ঘদিন প্রবাসে পলাতক ছিলেন। দেশে আসার পর গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে গত রাতে গ্রেফতার করা হয়।’

নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, ১৯৯৮ সালে আদালতের রায়ে দণ্ডিত আসামি সোহেলকে গ্রেফতারের পর শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

লকডাউনে এনআইডির কাজ চালু রাখার নির্দেশ

Saiful Islam

বাংলাদেশ থেকে ওমান প্রবেশে নিষেধাজ্ঞা

Saiful Islam

ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় কালবৈশাখী ঝড়

mdhmajor

পুরুষের চেয়ে বাংলাদেশের নারীদের গড় আয়ু বেশি

Saiful Islam

ভিপি নূরের বিরুদ্ধে এবার রাজশাহী ও চট্টগ্রামে মামলা

Saiful Islam

গ্রেপ্তার বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানালেন মির্জা ফকরুল

mdhmajor