Views: 324

ক্রিকেট (Cricket) খেলাধুলা

১৪ রানে ৭ উইকেট হারাল হায়দরাবাদ, অবিশ্বাস্য জয় পাঞ্জাবের

স্পোর্টস ডেস্ক : ধারাভাষ্য কক্ষে মাইক হাতে সুনিল গাভাস্কার বলেই দিলেন, ‘আইপিএল অসম্ভব টুর্নামেন্ট, অবিশ্বাস্য!’ একটুও ভুল বলেননি গাভাস্কার, অসম্ভবকে সম্ভব করা কিংবা অবিশ্বাস্য ঘটনা ঘটিয়ে ক্রিকেটপ্রেমীদের চমকে দেয়ার কাজটা এবার দারুণভাবে করে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

যার সবশেষ উদাহরণ কিংস ইলেভেন পাঞ্জাব ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যকার ম্যাচটি। যেখানে মাত্র ১২৬ রানের পুঁজি নিয়েও ১২ রানে জিতে গেছে পাঞ্জাব। জয়ের খুব কাছে পৌঁছেও শেষপর্যন্ত বিব্রতকর এক পরাজয়ই দেখল হায়দরাবাদ। এ জয়ে প্লে-অফের সম্ভাবনাও আর বাড়িয়েছে প্রীতি জিনতার দল।

অথচ পাঞ্জাবের করা ১২৬ রানের জবাবে একপর্যায়ে মাত্র ৩ উইকেট হারিয়েই ১০০ রান করে ফেলেছিল হায়দরাবাদ। তাদের জয় যখন মনে হচ্ছিল সময়ের ব্যাপার মাত্র, তখনই মরণ কামড় বসায় পাঞ্জাব। অবিশ্বাস্য বোলিং নৈপুণ্য দেখিয়ে মাত্র ১১৪ রানেই তারা অলআউট করে দিয়েছে হায়দরাবাদকে।

অর্থাৎ শেষের ৭ উইকেট মাত্র ১৪ রানে হারিয়েছে হায়দরাবাদ। আরও নির্দিষ্ট করে বললে মাত্র ৪ রান করতেই নিজেদের শেষ ৬ উইকেট হারিয়েছে ডেভিড ওয়ার্নারের দল। মিডল ও লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের নজিরবিহীন ব্যর্থতায় এত সহজ ম্যাচটিও জিততে পারেনি হায়দারাবাদ।

Share:



আরও পড়ুন

আত্মতুষ্টিতে না ভুগতে ফ্রান্সকে দেশ্যমের সতর্কতা

azad

ঈদে মোস্তাফিজের দুঃখ!

globalgeek

কানাডার পরবর্তী ২ ম্যাচ সরিয়ে নেয়া হয়েছে যুক্তরাষ্ট্রে

azad

২০২২ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই থাকছেন কাভানি

Mohammad Al Amin

প্রীতির সঙ্গে হোটেলের রুমে একান্তে ক্রিকেটার, ছবি প্রকাশ্যে আসতেই শুরু আলোচনা!

Mohammad Al Amin

টিভির পর্দায় আজকের খেলা

Mohammad Al Amin