১৫ কোটির যশের দাম এখন ৩০ কোটি

বিনোদন ডেস্ক : সিনেমা প্রতি পারিশ্রমিক এক লাফে দ্বিগুণ করে দিয়েছেন ‘কেজিএফ’ তারকা যশ। ভারতের দক্ষিণী ছবির এই অভিনেতা কিছুদিন আগেও একটি সিনেমার জন্য সর্বোচ্চ ১৫ কোটি রুপি পেতেন। তবে ২০১৮ সালের ডিসেম্বরে ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ মুক্তির পর থেকেই তার জনপ্রিয়তা ও চাহিদা তুঙ্গে।

এই সুযোগকে কাজে লাগিয়ে সম্প্রতি নিজের পারিশ্রমিক দ্বিগুণ করে দিয়েছেন যশ। অর্থাৎ, এখন থেকে তাকে কোনো সিনেমার নায়ক করতে হলে পরিচালক-প্রযোজকদের ৩০ কোটি রুপি গুণতে হবে। ভারতের একাধিক সংবাদমাধ্যম সূত্রে এমন তথ্যই মিলেছে।

ভারতে করোনার নিষেধাজ্ঞা উঠতেই যশ তার সুপারডুপার হিট ছবি ‘কেজিএফ’-এর দ্বিতীয় কিস্তির কাজ শুরু করেন। সম্প্রতি মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। যথারীতি এটিও সাড়া ফেলেছে গোটা বিশ্বে। ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর শুরু থেকেই নতুন পারিশ্রমিকে কাজ শুরু করেছেন যশ।

‘কেজিএফ’-এর দ্বিতীয় কিস্তিতে বাড়তি কিছু চমক রয়েছে। এই ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। আরও আছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রাবিনা ট্যান্ডন। এছাড়া অভিনয় করছেন প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

প্রসঙ্গত, ভারতের দক্ষিণী ছবিতে অভিনেতা যশ ‘রকিং স্টার’ নামে পরিচিতি। এখন আবার তাকে ‘কেজিএফ’ তারকাও বলা হয়। যশ অভিনীত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ চলতি বছরই মুক্তি পাবে। আপাতত সেই অপেক্ষায় নায়কের অগণিত ভক্ত।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর