১৫ বছরে মাত্র ৫শ ডলারে বিক্রি হয়ে যান ডেমি মুর

Demi Moore

ডেমি মুর।

বিনোদন ডেস্ক : মাত্র ১৫ বছর বয়সে ধ র্ষিত হয়েছিলেন ডেমি মুর। তাও আবার মায়ের এক পরিচিতর হাতেই। স্কুল থেকে বাড়ি ফিরে জানতে পেরেছিলেন মাত্র ৫০০ ডলারের বিনিময়ে তাকে বিক্রি করে দিয়েছেন মা। বাড়িতে থাকা ওই অপরিচিত ব্যক্তি কিশোরীকে ব্যঙ্গ করে জিজ্ঞেস করেছিলেন, কেমন লাগছে এ কথা শুনে যে তোমার মা তোমায় বিক্রি করে দিয়েছেন?

পনেরোর কিশোরী আজ ৫৬-র পরিণত নারী। নানান বাধা-বিপত্তির সম্মুখীন হয়েও খ্যাতির শীর্ষে পৌঁছেছেন তিনি। বিশ্বের প্রথম সারির তারকাদের মধ্যে তিনি একজন। তিনি হলিউড স্টার। আমেরিকান এই তারকা তার সুদৃঢ় অভিনয়ের জন্য ইতিমধ্যেই পেয়েছেন নামকরা নানান পুরস্কার। শুধু অ্যাওয়ার্ড নয়, অভিনেত্রীর ছবির তালিকাও সুবিশাল। আর পর্দার মতো বাস্তবেও তার জীবন ছিল যথেষ্ট রঙিন।

তবে সেই রঙে বিষাদই বেশি। কিশোরী বয়সেই জীবনের নানা ওঠাপড়া দেখেছেন তিনি। স্কুল ছেড়ে আসতে হয়েছিল অভিনয় জগতে। মায়ের বাড়ি থেকে বেরিয়ে কৈশরেই নিজের রাস্তা নিজেকে দেখে নিতে হয়েছিল। অসংখ্য সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন একসময়। সর্বনাশা ড্রা গের নেশাও ধরেছিলেন খুব অল্প বয়সেই। জীবনের অনেকটা সময় জুড়ে ছিল মানসিক অবসাদও। কিশোরী বয়সেই জেনেছিলেন যাকে বাবা বলে ভাবেন তিনি তার জন্মদাতা নন। ডেমির কথায়, একসময় মনে হয়েছিল আমার জন্ম হোক এটাই কেউ চায়নি।

এতদিন জীবনের এ সব অভিজ্ঞতা কাউকে জানতে দেননি ডেমি মুর। তবে সম্প্রতি ইউএস-এর একটি টেলিভিশন শো ‘গুডমর্নিং আমেরিকা’-তে এসেছিলেন ডেমি মুর। সেখানেই অভিনেত্রীর স্মৃতিকথা থেকে বেশ কিছু অংশ পড়ে শোনান সঞ্চালক। এত বছর পরেও নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা অন্যের মুখে শুনে শিউরে ওঠেন ডেমি। বলেন, ছোট্ট বয়সেই চরম অপমান আর লাঞ্ছনার শিকার হয়েছিলাম। ধর্ষিত হয়েছিলাম। লোকটাকে বাড়িতে ঢোকার সুযোগ আমার মা-ই করে দিয়েছিলেন। সবটা জানতেন উনি। সূত্র : দ্য গার্ডিয়ান।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর

Add Comment