বিনোদন

১৫ মিনিটের জন্য ৩ কোটি নিচ্ছেন ভার্জিন গার্ল খ্যাত অভিনেত্রী টাবু

বিনোদন ডেস্ক : বলিউডের ভার্জিন গার্ল খ্যাত অভিনেত্রী টাবু সর্বশেষ ২০০৮ সালে তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন। এরপর প্রায় একযুগ কেটে গেলেও তাকে আর তেলেগু ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি। এবার দীর্ঘ বিরতির পর আবারও তেলেগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবিতে পর্দা কাঁপিয়েছেন এই গুণী অভিনেত্রী।


তবে সেই ছবিতে অভিনয় করতে গিয়ে চড়া দাম হাঁকিয়েছেন টাবু। গত ১২ জানুয়ারি মুক্তি পাওয়া ছবিটিতে মাত্র ১৫ মিনিটের জন্য নিজের চেহারা দেখিয়ে গুণে গুণে নিয়েছেন ৩ কোটি রুপি। এরইমধ্যে ত্রিবিক্রিম শ্রীনিবাস পরিচালিত নতুন এই তেলেগু ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, এর আগে মহেশ বাবু অভিনীত ‘সারিলেরু নিকেভভারু’ ছবিতেও একই পরিমাণ পারিশ্রমিক হাঁকিয়েছিলেন টাবু। আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণার যৌথ প্রযোজনায় নির্মিত অ্যাকশনধর্মী ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবিতে প্রধান চরিত্রে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। ছবিটিতে আরও দেখা মিলিছে- জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মামলার পর থেকে ‘পলাতক’ সুশান্তের প্রেমিকা রিয়া!

Saiful Islam

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্যাটরিনাকে যা বললেন রণবীর কাপুর

Saiful Islam

মাধুরীর গোপন প্রেমিক যারা

Shamim Reza

ভারতীয় সিনেমার আইটেম গানে সানাই

Shamim Reza

ফোক ছবির জনপ্রিয় নায়ক সাত্তার আর নেই

Shamim Reza

অপুর আইডি ব্যান করলো লাইকি কর্তৃপক্ষ

rony