Views: 51

জাতীয় স্লাইডার

১৬ মার্চ বাংলাদেশে আসছেন নরেন্দ্র মোদি : হিন্দুস্তান টাইমস

জুমবাংলা ডেস্ক : আগামী ১৬ মার্চ বাংলাদেশে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পরদিন ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতেই তার এ সফর। ভারতীয় প্রধানমন্ত্রী দপ্তরের কর্মকর্তাদের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।

ছবি-হিন্দুস্তান টাইমস

প্রতিবেদনে বলা হয়, ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।


মোদি এমন সময়ে বাংলাদেশ সফরে আসছেন যখন ভারতে নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) এবং আসামের নাগরিক পঞ্জি (এনআরসি) নিয়ে বিক্ষোভ চলছে। এ দুটি বিষয়ে দুই দেশের সম্পর্কে কিছুটা অস্বস্তি বিরাজ করছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়। যদিও বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে বলা হয়েছে, এটা ভারতের অভ্যন্তরীণ বিষয়।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে সিএএ বিরোধী হরতালে গুলি, নিহত ২

প্রতিবেদনে আরও বলা হয়, গত ১১ ডিসেম্বর রাজ্যসভায় নাগরিকত্ব সংশোধনী আইন বাতিলের পর বাংলাদেশের তিনজন মন্ত্রী বিভিন্ন কারণ দেখিয়ে ভারত সফর বাতিল করেছেন।

বিশেষজ্ঞরা বলছেন, সিএএ এবং এনআরসি সত্ত্বেও মোদির এই সফর দুই দেশের সম্পর্কের দৃঢ়তার দিকে ইঙ্গিত দেয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপি নুরের পৃষ্ঠোপোষকতা করে না: মির্জা ফখরুল

rony

গণফোরাম থেকে ড. কামালকেই বহিষ্কারের হুঁশিয়ারি

rony

মরণোত্তর বিচার হবে মোস্তাক-জিয়ার : তথ্য প্রতিমন্ত্রী

Shamim Reza

ফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

Shamim Reza

বিএনপির নেতৃত্বের ওপর দলের কর্মীরা আস্থা হারিয়ে ফেলেছে : কাদের

azad

অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের এবছরও সার্টিফিকেট দেওয়া হবে: শিক্ষামন্ত্রী

rony