Views: 1807

ক্রিকেট (Cricket) খেলাধুলা

১৬ সালের জাল তালাকনামা আবার কিসের : প্রশ্ন নাসিরের সাবেক প্রেমিকার

স্পোর্টস ডেস্ক : বিয়ে নিয়ে বিতর্কের মুখে গণমাধ্যমের সঙ্গে গতকাল বুধবার সংবাদ সম্মেলনে কথা বলেছেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি। তারা দাবি করেছেন, আমরা দু’জনই প্রাপ্ত বয়স্ক। আমরা আইনগতভাবে, ধর্ম অনুযায়ী বিয়ে করেছি।

নাসির বলেন, ‘আমি ওর (তামিমা) ব্যাপারে আমি সব জানতাম। ওর আগে বিয়ে হয়েছে, বাচ্চা আছে। ডিভোর্স হয়েছে। বিয়ের আগে লিগ্যাল ডিভোর্স পেপার দেখেই বিয়ে করেছি।’ আর তামিমা দাবি করেন, ‘রাকিবের সঙ্গে তালাকের জন্য ২০১৬ সালে আবেদন করি এবং ২০১৭ সালে তা সম্পন্ন হয়েছে।

এদিকে, তাদের সংবাদ সম্মেলনের পরই এই ঘটনায় নতুন মাত্রা দিয়ে যাচ্ছেন নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমায়রা সুবাহ। সুবাহ হাজির হলেন তামিমার পাসপোর্টের কপি নিয়ে। ২০১৮ সালের এই পাসপোর্ট কপিতে দেখা যায় তামিমার স্বামীর নামের পাশে রাকিব লেখা একই সাথে জরুরি প্রয়োজনে যোগাযোগ নম্বরও রাকিবের।

বিষয়টি নিয়ে সুবাহ এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘কিছু প্রমাণ দিলাম। জানি না ঘটনা আসল কিনা। যাচাই করুন রাকিব ভাইয়াকে ফাঁসানো হচ্ছে এবং হবে। তামিমার পাসপোর্ট ২০১৮ সালের স্বামীর নাম দেয়া রাকিব হাসান। তাহলে ১৬ সালের জাল তালাকনামা আবার কিসের?’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘ফ্যান পাওয়ার’ যেভাবে বদলে দিলো ইউরোপিয়ান সুপার লিগের গতি-প্রকৃতি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

মাশরাফীর ছবি নিয়ে প্রতারণার অভিযোগ

Shamim Reza

টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা, একাদশে নেই সাকিব

rony

লিগ শিরোপার দ্বারপ্রান্তে বায়ার্ন মিউনিখ

azad

তামিম-শান্ত-মুমিনুলের ব্যাটে ঝলক, প্রথম দিনে সংগ্রহ ৩০২ রান

mdhmajor