Views: 338

ঢাকা বিভাগীয় সংবাদ

১৭ ঘণ্টা পর ডিএনডি খাল থেকে নিখোঁজ কিশোরীর লাশ উদ্ধার

জুমবাংলা ডেস্ক : রাজধানীর ডেমরায় ডিএনডি খালে নিখোঁজের ১৭ ঘণ্টা পর কিশোরী আকাশির (১৩) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে খালে চার বান্ধবী মিলে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় আকাশি। বৃহস্পতিবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মার্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে ডেমরার বামৈল এলাকায় ডিএনডি খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় আকাশী। সন্ধ্যায় এ খবর চারদিকে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের উদ্ধার দল মেয়েটিকে খোঁজা শুরু করলেও রাত ১০টা পর্যন্ত উদ্ধার কার্যক্রমে মেয়েটিকে পাওয়া যায়নি। সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিরা আধা ঘণ্টার চেষ্টায় খুঁজে পায় আকাশীর মরদেহ।

এলাকাবাসীর অভিযোগ, নিখোঁজের প্রথম দিন ফায়ার সার্ভিস ঘটনাটিকে গুরুত্ব দেয়নি বলেই আকাশির মরদেহ খুঁজে পেতে এতো দীর্ঘ সময় লেগেছে। মৃত আকাশি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার চাঁদগাঁও গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে। তারা ডেমরার বামৈল এলাকায় ভাড়া থাকত।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, বুধবার দুপুর ২টার দিকে বামৈল এলাকায় খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় শিশু আকাশি। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের উদ্ধার দল মেয়েটিকে খোঁজা শুরু করলেও রাত ১০টা পর্যন্ত তার সন্ধান মেলেনি। পরে আজ ভোর সাড়ে ৫টার দিকে ডুবুরি দল ফের উদ্ধার অভিযান চালায়। সকাল ৭টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন

বিচারাধীন মামলার সালিশ থানায়, ওসিকে শোকজ

Saiful Islam

এক টাকায় জমিসহ বসতঘর পাচ্ছেন শতাধিক পরিবার

Saiful Islam

স্বামী বিদেশে, দেশে স্ত্রীর যত অপকর্ম!

Saiful Islam

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ঘটনায় দুই ছেলে গ্রেপ্তার

Saiful Islam

ব্যাগে ১২৭০ পিস ইয়াবা নিয়ে দৌড়, অতঃপর …

Shamim Reza

নিরাপত্তা চেয়ে কাউন্সিলর খোরশেদের স্ত্রীর জিডি

Saiful Islam