ক্রিকেট (Cricket) খেলাধুলা

১ জুন থেকে অনুশীলনে ফিরছে লঙ্কান ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে গেল মার্চ থেকে স্থগিত হয়ে আছে সব ধরনের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট। তবে ক্রিকেটকে আবারও মাঠে ফেরাতে মরিয়া হয়ে আছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

জাতীয় ক্রিকেট দলের ১৩ সদস্যের একটি গ্রুপ নিয়ে সোমবার (১ জুন) থেকে ১২ দিনের আবাসিক অনুশীলন শুরু করবে শ্রীলঙ্কা। রবিবার (৩১ মে) এ বিষয়টি নিশ্চিত করেছে এসএলসি।


ক্রিকেটের বিভিন্ন ফরম্যাট থেকে বোলারদের নিয়ে গঠিত দলটি কলম্বো ক্রিকেট ক্লাবে অনুশীলন করবে এবং অনুশীলন চলাকালীন একটি হোটেলে থাকবে সেসব ক্রিকেটাররা।

প্রথমদিন তারা হোটেলে ফিটনেস ট্রেনিং করবে এবং পরেরদিন অর্থাৎ মঙ্গলবার (০২ জুন) থেকে মাঠে অনুশীলন শুরু করবে। তাদের সঙ্গে অনুশীলনে থাকবে চার দলের এক কোচিং ইউনিট ও সহায়তা কর্মী।

করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে এবং সরকারের স্বাস্থ্যবিধি মানার জন্য ‘১২ দিনের আবাসিক অনুশীলন’ বাস্তবায়নের বিবেচনা করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় শ্রীলঙ্কা ক্রিকেট।

অনুশীলনের সময় জীবাণুনাশিত পরিবহন ব্যবহৃত হবে। স্বাস্থ্যবিধির এক নির্দেশিকা নিয়ে ইতোমধ্যে হোটেল ও অনুশীলন ভেন্যু পরিদর্শন করেছেন দেশটির স্বাস্থ্য কর্মকর্তারা। অনুশীলনের এই ১২ দিনে ব্যক্তিগত কারণে হোটেল ও ভেন্যু ছাড়ার অনুমতি নেই খেলোয়াড়দের।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

নিজের শরীরকে ফিট রাখতে ভৈরব নদীর পাড়ে বালুতে দৌড়াচ্ছেন রুবেল

Sabina Sami

‘আমার জন্য দোয়া করবেন, করোনার টেস্টের ফল আমি নিজেই জানাব’

Sabina Sami

আগামীকাল সপরিবারে করোনা টেস্ট করাবেন মাশরাফি

Saiful Islam

সেপ্টেম্বর নয়, অক্টোবরে শুরু মেসি-নেইমারদের বিশ্বকাপ বাছাই

Mohammad Al Amin

না ফেরার দেশে চলে গেলেন বিশ্বকাপজয়ী ইংলিশ ফুটবলার চার্লটন

Mohammad Al Amin