Views: 171

জাতীয়

১ জোড়া স্যান্ডেল, ১২০০ পিস ইয়াবা ও ১ জন আল আমিন


জুমবাংলা ডেস্ক : চটপটি বিক্রি করতো আল আমিন। ভালই চলছিল তার ব্যবসা। কিন্তু হঠাৎ অল্প মুনাফায় অধিক লাভের আকাঙ্ক্ষা তাকে পেয়ে বসে। বড়লোক হতে হবে, অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে হবে, বাড়ি, গাড়ি করতে হবে!

আল আমিনের অনেক বুদ্ধি! সে নতুন স্যান্ডেলের ভেতরে সুকৌশলে ১ হাজার ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে জুতার ব্যাগে ভরে। মনে তার অনেক স্বপ্ন, অনেক সাধ; এই চালানটা ঠিকমত টার্গেটের কাছে পৌছাতে পারলেই হয়!


আল আমিন রোববার রাতে পল্লবী থানাধীন অরিজিনাল ১০ নম্বর এলাকা দিয়ে তার স্বপ্নের সিঁড়ি বেয়ে এগিয়ে চলেছে। কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে আর সামান্য কিছুক্ষণ বাকি। সে খুবই এক্সাইটেড! চোখে সাফল্যের হাতছানি! খুব শীঘ্রই রঙিন স্বপ্নের বাস্তবায়ন।

কিন্তু বিধিবাম! পল্লবী থানার এসআই রহিম গোপন তথ্যের ভিত্তিতে হঠাৎ আল আমিনের স্বপ্ন ভেঙে দিলো। জুতাসহ ধরে ফেললো আল আমিনকে। শুরু হলো আল আমিনের চোটপাট। সে বলল, ‘স্যান্ডেল নিয়েও কি হাটতে পারবো না?’ আসলে তখনও জানা যায়নি স্যান্ডেলের ভিতরে কি আছে।

স্যান্ডেল জোড়া দেখতে চাইলে আল আমিন মোড়ামুড়ি শুরু করলো। তার প্রশ্ন ‘স্যান্ডেল দেখার কি আছে? নাছোড়বান্দা এসআই রহিম। স্যান্ডেলের বকলেছ খুলতেই বেরিয়ে আসলো ১২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট। স্বপ্ন ভঙ্গ হওয়া আল আমিনের কাহিনীটি এখানেই শেষ করা হল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বঙ্গোপসাগরের নিম্নচাপ রূপ নিয়েছে ঘূর্ণিঝড়ে

Saiful Islam

বঙ্গবন্ধুর মতো গুণান্বিত নেতা বিশ্বে খুঁজে পাওয়া কঠিন: মোস্তাফা জব্বার

Saiful Islam

একনেক-এ ১০ হাজার ৭শ কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদিত

Saiful Islam

মাধ্যমিক পর্যায়ের ভর্তি প্রক্রিয়া নিয়ে নির্দেশনা কাল

mdhmajor

করোনা পরিস্থিতি খারাপ হলে সব দিক চিন্তা করে সিদ্ধান্ত নেয়া হবে: কাদের

mdhmajor

যত্রতত্র ঔষধ বিক্রি বন্ধ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে: ঔষধ প্রশাসনের ডিজি

mdhmajor