Views: 961

বিজ্ঞান ও প্রযুক্তি

১ টাকা জমা দিয়েই কেনা যাবে হিরো-হোন্ডা-টিভিএস

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : মাত্র এক টাকা জমা দিয়েই কিস্তিতে মোটরসাইকেল কেনার সুযোগ করে দিয়েছে ভারতের ফেডারেল ব্যাংক। হিরো, হোন্ডা ও টিভিএস ব্র্যান্ডের মোটরসাইকেল এবং ও স্কুটি কেনার ক্ষেত্রে ব্যাংকটির গ্রাহকরা এ সুযোগ পাবেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ তাদের এক প্রতিবেদনে জানায়, ডেবিট কার্ডে ইএমআই অপশনে মোটরসাইকেল কেনার সুযোগ করে দিয়েছে ফেডারেল ব্যাংক। এতে ব্যাংকের গ্রাহকরা দেশের ৯৫৭টি শোরুম থেকে মাত্র এক টাকা দিয়ে ইএমআই ফ্যাসিলিটিতে মোটরসাইকেল বা স্কুটি কিনতে পারবেন।


হিরো, হোন্ডা ও টিভিএস মোটরসাইকেল এবং স্কুটির ক্ষেত্রেই একমাত্র এই সুবিধা পাওয়া যাবে। তিন, ছয়, নয় বা বারো মাসের ইমিআই অপশনে গ্রাহক মোটরসাইকেল বা স্কুটি নিতে পারবেন।

এই স্কিমের সুবিধাও রয়েছে। গ্রাহককে ব্যাংকে যেতে হবে না। পেপার ওয়ার্ক লাগবে না। পুরো প্রক্রিয়া হবে অনলাইনে। তবে সবার আগে দেখে নিতে হবে গ্রাহক এই স্কিম পাওয়ার জন্য উপযুক্ত কি না। এজন্য তাকে DC স্পেস EMI লিখে 5676762 নম্বরে এসএমএস পাঠাতে হবে। অথবা কল করতে হবে 7812900900 নম্বরে।

হোন্ডার বাইক বা স্কুটি কিনলে পাঁচ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে এজন্য তাকে ন্যূনতম ৩০ হাজার টাকা ডেবিট কার্ড থেকে খরচ করতে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হোয়াটসঅ্যাপের ফিচারে আসছে ৬০টিরও বেশি নতুন ওয়ালপেপার

Mohammad Al Amin

বন্যা ও দুর্যোগ মোকাবিলায় সহায়তা করবে ফেসবুক

azad

চাঁদে পানির সন্ধান পেয়েছে নাসার বিজ্ঞানীরা

Mohammad Al Amin

বিশ্বের শীর্ষ একাদশ ধনী ব্যক্তি জ্যাক মা!

Mohammad Al Amin

নষ্ট মোবাইল ফেরত দিলে টাকা পাওয়া যাবে

Shamim Reza

৫ দিন বন্ধ রাখুন ফেসবুক, যা ঘটবে

globalgeek