Views: 284

ক্রিকেট (Cricket) খেলাধুলা জাতীয় স্লাইডার

১ বছর পর ‘হোম অব ক্রিকেটে’ সাকিব


ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক: এক বছরেরও বেশি সময় পর সোমবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফিরেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান।

চলতি মাসের শেষে শুরু হওয়া পাঁচ দলের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে ফিটনেস পরীক্ষার জন্য সকালে ‘হোম অব ক্রিকেট’ অর্থাৎ মিরপুর স্টেডিয়ামে দেখা গেল বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিবকে।


আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাকিব নিষেধাজ্ঞা পেয়েছিলেন ২০১৯ সালের ২৯ অক্টোবরে। এরপর থেকেই মাঠে অনুপস্থিত ছিলেন সাকিব।

সম্প্রতি শেষ হয়েছে সাকিবের ওপর আইসিসির নিষেধাজ্ঞার মেয়াদ। এবার মাঠে নামার পালা। তবে তার আগে সাকিবকে পাস করতে হবে ফিটনেস পরীক্ষায়। দিতে হবে বিপ টেস্ট। মঙ্গলবার বিপ টেস্ট দিবেন তিনি।

এই অলরাউন্ডার জানান, প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি। সর্বশেষ ২০১৯ সালের অক্টোবরে ক্যারিবীয় প্রিমিয়ার লীগে খেলেছিলেন সাকিব।

আগামী বছরের শুরুর দিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফর করবে ওয়েস্ট ইন্ডিজ। ওই সিরিজে অংশ নেয়ার মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন সাকিব আল হাসান। সূত্র: ইউএনবি


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ শুরু হবে সকালে

Saiful Islam

সিডনিতে বর্ণবাদের ঘটনায় উত্তাল ভারত, ক্ষমা চাইলো অস্ট্রেলিয়া

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Shamim Reza

দিহানের ডিএনএ পরীক্ষা করা হবে

Shamim Reza

মার্চ পর্যন্ত আওয়ামী লীগের তৃণমূল সম্মেলন স্থগিত

Shamim Reza

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে উচ্ছ্বসিত টাইগাররা

Saiful Islam