Coronavirus (করোনাভাইরাস) বিনোদন

১ লক্ষ ২০ হাজার মানুষের খাবারের দায়িত্ব নিলেন হৃতিক


বিনোদন ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার ঠেকাতে সারা ভারত জুড়ে লকডাউন। আর এর কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে দিনমজুরেরা। এবার তাদের পাশে দাঁড়ালেন বলিউডের জনপ্রিয় তারকা হৃতিক রোশান।

মহামারি করোনা প্রতিরোধে ইতোমধ্যেই নিজেদের সাধ্যমত এগিয়ে এসেছেন বলিউডের অনেক তারকা। এবার হৃতিকও উদ্যোগ নিলেন ভারতের বয়স্ক নাগরিক, দৈনিক দিনমজুর এবং নিন্মবিত্ত ১ লক্ষ ২০ হাজার মানুষের। বিশেষ এই উদ্যোগে তাঁকে সহযোগিতা করবে ‘অক্ষয় পাত্র’ নামক একটি ফাউন্ডেশন।

এনজিও ‘অক্ষয় পাত্র’র উদ্দেশে টুইট করে বলেছেন হৃতিক ‘আপনারা যেন সেই ক্ষমতার অধিকারী হন যে ক্ষমতায় ভারতের কোনও মানুষ খিদে নিয়ে ঘুমোতে না যায়’।


মুম্বাইয়ে পৌরসভার কর্মীদের হাতে তুলে দিয়েছিলেন N95, FFP3 মাস্ক। এবার এনজিও ‘অক্ষয় পাত্র’র সঙ্গে হাত মিলিয়ে দরিদ্র মানুষদের খাবার দেওয়ার কাজে এগিয়ে এলেন হৃতিক রোশন। এই সংস্থা বাড়িতে রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন এমন মানুষের কাছে যাঁদের পেট ভরানোই এখন সমস্যা হয়ে উঠেছে। এই তালিকায় আছেন বৃদ্ধাশ্রমের মানুষ, দিন আনা-দিন খাওয়া শ্রমিক।

অর্থ দানের পর সংস্থার তরফে টুইট করে হৃতিককে ধন্যবাদ জানানো হয়েছে। হৃতিকের অর্থ সাহায্যে তৈরি করা খাবার প্রতিদিন পৌঁছে যাবে ১ লাখ ২০ হাজার মানুষের কাছে। এই সংস্থা জানিয়েছেন যতদিন না অবধি লকডাউন স্বাভাবিক হয় ততদিন তাঁরা খাবার দিয়ে যাবেন বৃদ্ধাশ্রমে এবং দিনমজুরদের।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

পরিস্থিতির অবনতি হলে আবারও কঠোর সিদ্ধান্ত : ওবায়দুল কাদের

mdhmajor

করোনায় আক্রান্ত গানম্যান, আইসোলেশনে ক্রীড়া প্রতিমন্ত্রী

Shamim Reza

অনুমোদন ছাড়া করোনার ওষুধ ব্যবহার না করার পরামর্শ

mdhmajor

এই ভাইরাস আপনাকে সংক্রমিত করবেই, এর থেকে মুক্তি নেই : বিজন শীল

Shamim Reza

সারি সারি লাশ হাসপাতালে, আতঙ্কে নিচ্ছে না স্বজনরা

Shamim Reza

গোবিন্দগঞ্জে হাইওয়ে পুলিশের সচেতনতামূলক লিফলেট বিতরণ

azad