ক্রিকেট (Cricket) খেলাধুলা

২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ কেন খেলেননি শচীন-সৌরভ? কারণ জানালেন কোচ

স্পোর্টস ডেস্ক: আইসিসি’র নতুন সংস্করণ ২০০৭ সালে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চেয়েছিলেন ভারতের অন্যতম সেরা দুই সেরা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এবং সৌরভ গাঙ্গুলি।

কিন্তু কেন ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেননি তারা? এতদিন পর সেই কথাই জানালেন ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেট কোচ লালচাঁদ রাজপুত।


লালচাঁদ রাজপুত জানিয়েছেন, ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চেয়েছিলেন শচীন টেন্ডুলকার এবং সৌরভ গাঙ্গুলি। সেসময় ইংল্যান্ড সফরের মাঝে দুজনেই মানসিকভাবে বিশ্বকাপে খেলার প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু টিম ইন্ডিয়ার অধিনায়ক রাহুল দ্রাবিড় সৌরভ এবং শচীনকে অনুরোধ করেন সেই বিশ্বকাপে না খেলার জন্য। মূলত তরুণ ক্রিকেটারদের খেলার সুযোগ করে দিতেই রাহুল সৌরভ-শচীনের কাছে এমন অনুরোধ জানায়।

শেষ পর্যন্ত মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন ভারতীয় দল ২০০৭ সালে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়। ফাইনালে পাকিস্তানকে হারিয়ে ট্রফি জিতে নেয় যুবরাজ, গম্ভীররা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ফুটবলকে বিদায় জানালেন ক্যাসিয়াস

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইপিএলের টাইটেল স্পন্সর থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছে ভিভো

Mohammad Al Amin

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

Shamim Reza

বাংলাদেশে পড়াশোনা করেছেন মেসি!

Shamim Reza