চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

২০০ টাকার জন্য যুবককে খুন

জুমবাংলা ডেস্ক : মাত্র ২০০ টাকার লেনদেন ঘটনায় খুনের শিকার হয়েছে কুমিল্লা চাঁনপুর এলাকার শরিফুল ইসলাম জনি। মাদকসংক্রান্ত বিরোধের জেরে পূর্বপরিচিতরাই ছুরিকাঘাতে তাকে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

সূত্র জানায়, রবিবার ভোরে জনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারপিট ও ছুরিকাঘাত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পরে জনির মৃত্যু ঘটে। জনির মা জোসনা আক্তার বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখসহ হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার করেছে নগরীর উত্তর গাংচর এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে মো. সোহেল (২২), পুরাতন চৌধুরী পাড়া এলাকার হাসান মিয়ার ছেলে মো. রাজিব (২১), একই এলাকার মৃত লোকমান হোসেনের ছেলে হৃদয় (২৩) ও ইদ্রিস মিয়ার ছেলে রফিককে (২২)। সোমবার এক সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, ‘২৪ ঘন্টার মধ্যেই আমরা ৪ আসামিকে গ্রেপ্তার করতে পেরেছি। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

রবিবার ভোরে জনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাগর, রাজিব, রফিক, হৃদয়সহ কয়েকজন। তারা তর্কের জেরে বাড়ির সামনেই জনিকে মারধর করে। একপর্যায়ে তারা ছুরি দিয়ে জনির বুকে আঘাত করে। জনির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা কোতয়ালী থানা পুলিশের সহযোগিতায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। পরে ঢাকায় স্থানান্তরের সময় মৃত্যু হয় জনির। এ ঘটনায় অভিযুক্তদের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মাদক ব্যবসা নিয়ে স্থানীয় দুটি গ্রুপের বিরোধ ছিল। তার জেরে ২০০ টাকার লেনদেন সংক্রান্ত তর্কে খুনের ঘটনা ঘটে বলে জানা যায়।


আরও পড়ুন

করোনাভাইরাস আক্রান্ত স্বামীর সেবা করেও করোনা নেগেটিভ স্ত্রী

rony

২০০ কর্মহীন পরিবারকে খাদ্যসামগ্রী দিল আলম কর্পোরেশন

mdhmajor

অবস্থার অবনতি, সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক আইসোলেশনে

Sabina Sami

কিশোরগঞ্জের মারা যাওয়া ব্যবসায়ী করোনা আক্রান্ত ছিলেন

Sabina Sami

লকডাউনের মধ্যেও নারায়ণগঞ্জে অলিতে গলিতে চলছে জমায়েত

mdhmajor

কাপাসিয়ায় ঠান্ডা-সর্দি-জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু, নমুনা সংগ্রহ

rskaligonjnews