Views: 46

অন্যান্য খেলাধুলা

২০২০ সালে অলিম্পিক খেলছেন, রজার ফেদেরার


tennis-stanislas-wawrinka-says-it-would-be-great-to-partner-roger-federer-at-the-2016-rio-olympicsস্পোর্টস ডেস্ক : ২০২০ সালের অলিম্পিক খেলেই কেবল অবসরে যেতে চান ৩৮ বছর বয়সী টেনিস তারকা, রজার ফেদেরার। বয়স ৩৮ তবে খেলার মাঠে কখনোই তার বয়সের ছাপটা বুঝতে দেন না ভক্তদের। একের পর এক শিরোপা জিতে ভক্তদের চমক দিয়ে যান টেনিস সেরা, ফেদেরার।


গত মাসে ইউএস ওপেন গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়লে অনেকে ধরে নিয়েছিলেন এইটাই বুঝি ফেদেরারের শেষ টুর্নামেন্ট। তবে টুর্নামেন্ট শেষ হবার সাথে সাথেই গণ যোগাযোগ মাধ্যমে ফেদেরার বলেছিলেন, আগামী বছর উইম্বেলডন টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন তিনি।

এরপরেও যেনো গুঞ্জন কমেনি কোন ভাবেই। তখনও সবার মনে প্রশ্ন রয়েই গিয়েছিলো। ভক্ত থেকে শুরু করে অভিজ্ঞরা সবাই এইটাই ভাবছিলো, তবে কি ফেদেরার ২০২০ সালে টোকিও অলিম্পিকে অংশগ্রহণ না করেই অবসরে যাচ্ছেন!

এমন প্রশ্নে গত ২ দিন আগে সামনে বছর অলিম্পিক খেলায় অংশগ্রহণের ব্যাপারে ফেদেরার নিজেই নিশ্চিত করে বলেন, মনকে অনেক জিজ্ঞেস করে দেখলাম। দিন শেষে মন আমার একটা কথায় বলছে আমি টোকিও অলিম্পিক খেলতে চাই এবং নিজ দেশের পতাকাটা আরও একবার প্রতিনিধিত্ব করতে চাই এই মঞ্চে।

প্রসঙ্গত, টেনিস ইতিহাসে সব থেকে বেশি গ্র্যান্ড স্লাম জিতেছেন, রজার ফেদেরার (২০ বার)। এছাড়াও, ২০০৮ সালে বেইজিং এ হওয়া অলিম্পিকে টেনিস খেলায় পুরুষদের ডাবলে সোনা এবং ২০১২ সালে লন্ডন অলিম্পিকে পুরুষ এককে সিলভার মেডেল জিতেন রজার ফেদেরার।
সুত্র : বিবিসি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফের কামিন্স- হ্যাজেলহুড ঝড়ে কুপোকাত ভারত

Shamim Reza

২৯ বছরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়

Shamim Reza

অলিম্পিকে টি-১০ ক্রিকেটের জোরালো দাবি ক্রিস গেইলের

Sabina Sami

২৪৪ রানেই শেষ ভারত

azad

পাকিস্তান সফরকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার দল ঘোষণা

Mohammad Al Amin

মাশরাফি প্রসঙ্গ উঠতেই সরাসরি যা বললেন সাকিব

Saiful Islam