Views: 177

খেলাধুলা ফুটবল

২০২৩ সালের আগে ফুটবলকে বিদায় জানানোর কোন পরিকল্পনা নেই বুফনের!

স্পোর্টস ডেস্ক: ২০২৩ সালের জুনের মধ্যে অবসর গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন জুভেন্টাসের গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। তার আগে ফুটবলকে বিদায় জানানোর কোন পরিকল্পনা নেই বলেও স্বীকার করেছেন তিনি।

৪৩ বছর বয়সী এই অভিজ্ঞ ইতালিয়ান গোলরক্ষকের সাথে তুরিনের ক্লাবটির চুক্তি চলতি মৌসুমের পরেই শেষ হয়ে যাচ্ছে। ইতালিয়ান চ্যাম্পিয়নদের সাথে চুক্তি নবায়নের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি।

দ্য গার্ডিয়ান পত্রিকায় দেয়া এক সাক্ষাতকারে বুফন বলেছেন, আমার দিকে তাকালে দেখতে পাবে এখানে সর্বোচ্চ একটি সময় বেঁধে দেয়া আছে যা ২০২৩ সালের জুনে শেষ হবে। সত্যিকার অর্থে এটাই সর্বোচ্চ। তবে এমনও হতে পারে চার মাসের মধ্যেই আমি খেলা শেষ করে দিতে পারি।

২০০৬ সালের বিশ্বকাপ জয়ী ইতালি দলের সদস্য বুফন জুভেন্টাসের হয়ে ১০টি সিরি’আ শিরোপাও জিতেছেন।

এর আগে ২০১৭ সালে তিনি বলেছিলেন, ২০১৮ সালে হয়ত অবসর গ্রহণ করতে পারেন। কিন্তু ঐ বছর জুভেন্টাসে ফিরে আসার আগে তিনি এক বছরের জন্য পিএজিতে খেলেছিলেন।

প্রসঙ্গত, এ বছর সব ধরনের প্রতিযোগিতায় জুভেন্টাসের হয়ে মাত্র ১০টি ম্যাচ খেলেছেন। তার স্থানে জুভেন্টাসের এক নম্বর গোলরক্ষক হিসেবে ইতোমধ্যেই নিজেকে প্রমাণ করেছেন ওজিচে সিজিসনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টস জিতে ব্যাটিংয়ে মুম্বাই

azad

ভারতে খেলতে যেতে বাধা নেই পাকিস্তানের

Shamim Reza

নিষিদ্ধ হতে পারেন ধোনি

Shamim Reza

মার্চের বেতন চ্যারিটিতে দিয়ে দিলেন মানজুকিচ

azad

মন্টে কার্লো থেকে বিদায় নিলেন নাদাল

azad

টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯ ভেন্যু চূড়ান্ত

Shamim Reza