Views: 105

খেলাধুলা ফুটবল

২০ দিনের মধ্যে দলকে সেরা অবস্থায় ফিরিয়ে আনতে চান ডে


স্পোর্টস ডেস্ক: আগামী নভেম্বরে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। যেখানে ঘরের মাঠে নেপালের বিপক্ষে দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

ফলে করোনার দীর্ঘ বিরতির পর মাঠে নামবে জামাল ভূঁইয়ারা। আর এই দুটি ম্যাচের দলের লক্ষ্য হবে ফুটবলারদের সম্ভাব্য সেরা অবস্থায় ফিরিয়ে আনা। বুধবার (২১ অক্টোবর) অনলাইন মিটিংয়ে এমনটাই জানিয়েছেন জাতীয় ফুটবল দলে প্রধান কোচ জেমি ডে।


এসময় তিনি আরও জানান, সামনের বছরের প্রস্তুতি নিয়ে রাখতে চান তিনি।

জেমি ডে বলেন, ফিটনেসের দিক থেকে নেপাল ও বাংলাদেশের খেলোয়াড়রা একই অবস্থায় থাকবে। কেননা, দুই দল প্রস্তুতির জন্য একই সময় পাচ্ছে। এই অল্প সময়ের মধ্যে যারা সেরা প্রস্তুতি নিবে এবং ইনজুরিমুক্ত থাকবে, এই ২০ দিনের মধ্যে যারা সেরা দল দাঁড় করাতে পারবে, তারাই ফল পাবে। সব কোচই জিততে চাই। তবে এটা শুধু জয়ের ব্যাপার নয়, খেলার জন্য প্রস্তুত হওয়ার বিষয়ও।

তিনি আরও বলেন, আমরা ছেলেদেরকে সাত মাস পর খেলতে নামাব। কিছু খেলোয়াড় প্রস্তুত থাকবে না। কারো তিন থেকে পাঁচ ম্যাচ লাগবে আগের পারফরম্যান্সের পর্যায়ে পৌঁছাতে। আমার কাজ হচ্ছে এই ২০ দিনের মধ্যে দলকে সম্ভাব্য সেরা অবস্থায় নিয়ে আসার। নেপালের বিপক্ষে আমরা জিততে চাই, কিন্তু বাংলাদেশে ফুটবল ফেরা এবং খেলায় ফেরা গুরুত্বপূর্ণ। সামনের অনেক ম্যাচ ও প্রতিযোগিতা থাকবে। খুবই ব্যস্ত বছরের জন্য প্রস্তুতি শুরুর জন্য এটা ভালো সময়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

২০২৩ বিশ্বকাপ খেলার ইচ্ছা টেলরের

Shamim Reza

দীর্ঘদিন পর মাঠে ফিরে হতাশ করলেন আশরাফুল

rony

সীমিত সংখ্যক সমর্থককে মাঠে ফেরাচ্ছে ইংল্যান্ড

azad

কোহলির চেয়ে রোহিত ভালো অধিনায়ক : গম্ভীর

Mohammad Al Amin

চাঞ্চল্যকর তথ্য, বোলিংয়ে গতি বাড়াতে ড্রাগ নেয়ার প্রস্তাব পান শোয়েব

Shamim Reza

রাতে আজকের খেলা

Mohammad Al Amin